BRAKING NEWS

বন্যার পরবর্তী পরিস্থিতি মোকাবেলা করতে যোগমায়া কালিবাড়ী কমিটি মানুষের পাশে থাকবে, জানালেন সদস্যরা

নিজস্ব প্রতিনিধি, বিলোনিয়া,৩সেপ্টেম্বর:
বাজেট বিহীন নিয়ম রক্ষার্থে বিলোনিয়া যোগমায়া কালিবাড়ীতে শারদীয়া দূর্গাপূজা আয়োজিত হবে।  এবারের পূজায় কোন সাড়ম্বর থাকবে না। কারোর কাছ থেকে কোন চাঁদা আদায় করবে না যোগমায়া দূর্গা উৎসব কমিটি। শুধুমাত্র কমিটির সদস্যদের চাঁদা দিয়ে হবে এবারের যোগমায়া কালিবাড়ীর দূর্গা পূজার আয়োজন। যদি কেউ স্বইচ্ছায় পূজার জন্য দান করেন তা গ্ৰহন করা হবে। যোগমায়া কালিবাড়ী দূর্গা পূজা কমিটির পক্ষ থেকে এই সিদ্ধান্ত  নেওয়া হয় বলে জানান কালীবাড়ি  কমিটির সভাপতি।

মঙ্গলবার দুপুর সাড়ে বারোটায় যোগমায়া কালিবাড়ী কমিটির পক্ষ থেকে আয়োজিত হয় সাংবাদিক সম্মেলন। এই সাংবাদিক সম্মেলন হয় কালিবাড়ীর অফিস কক্ষে। এই দিনের আয়োজিত সাংবাদিক সম্মেলনে এছাড়াও উপস্থিত ছিলেন কালিবাড়ি কমিটির সম্পাদক পরিতোষ ভট্টাচার্য, পূজা কমিটির সম্পাদক মিঠুন বনিক সহ অন্যান্য সদস্যরা। ডাঃ জগদীশ চন্দ্র নমঃ আরো বলেন  বন্যার পরবর্তী পরিস্থিতি মোকাবেলা করতে যোগমায়া কালিবাড়ী কমিটি মানুষের পাশে থাকবে।

এই সময়ে জলবাহিত রোগ ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে মানসিক অবসাদ গ্ৰস্ত হয়ে পড়ার সম্ভাবনা প্রবল রয়েছে, যোগমায়া কালিবাড়ী কমিটি বিলোনিয়া মহকুমার বিভিন্ন প্রান্তে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়ে স্বাস্থ্য শিবির সহ খাদ্য সামগ্রী , শিক্ষা সামগ্রী  ও বস্ত্র তুলে দেন বলে জানান সভাপতি ডাঃ জগদীশ চন্দ্র নমঃ, তিনি আরো বলেন এই ধরনের সামাজিক কর্মকাণ্ড জারি থাকবে এবং বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *