BRAKING NEWS

বহরমপুরের সাংসদ ইউসুফ পাঠানকে ‘জায়ান্ট কিলার’ তকমা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

কলকাতা, ৮ জুন (হি.স.) : শনিবার জয়ী সাংসদদের নিয়ে কালীঘাটের বাড়িতে বৈঠকে বসেছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় । বৈঠকের শুরুতে জয়ী সাংসদদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। সেইসঙ্গে প্রথমবার তৃণমূল কংগ্রেসের হাত ধরে রাজনীতির ময়দানে পা রাখা বহরমপুরের সাংসদ ইউসুফ পাঠানকে ‘জায়ান্ট কিলার’ তকমা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

চব্বিশের লোকসভা নির্বাচনে ‘অধীর গড়ে’ অধীর রঞ্জন চৌধুরীকে হারানো ছিল তৃণমূলের কাছে বড় চ্যালেঞ্জ। সেখানে তারকা ক্রিকেটার ইউসুফ পাঠানকে প্রার্থী করা নিয়ে বিস্তর সমালোচনা হয়েছিল রাজনৈতিক মহলে। কিন্তু সব সমালোচকদের উচিৎ জবাব দিয়ে প্রায় ৫৫ হাজার ভোটে অধীরকে হারিয়েছেন পাঠান। এই কঠিন লড়াই এর জন্য সত্যিই বাড়তি প্রশংসার দাবিদার ইউসুফ। তাই এদিন কালীঘাটের বৈঠকে তাঁকে দেখামাত্রই উচ্ছ্বসিত মমতা বলে ওঠেন ‘জায়ান্ট কিলার!’

অন্যদিকে, প্রথমবার লোকসভা নির্বাচনে জয়ী হওয়া জুন মালিয়া, রচনা বন্দ্য়োপাধ্যায়, মিতালি বাগ, জগদীশ বর্মা বসুনিয়ারও ভূয়সী প্রশংসা করেন মমতা বন্দ্য়োপাধ্যায়। তবে মমতার এই ২৯ সৈনিকের মধ্যে যিনি ফার্স্ট হলেন মানে ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দোপাধ্যায় তাঁর প্রশংসায় পঞ্চমুখ মমতা বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *