BRAKING NEWS

বাঁকুড়ায় দুটি পৃথক পথ দুর্ঘটনায় দুজনের মৃত্যু

বাঁকুড়া, ৬ মে ( হি. স.) : ২টি পৃথক পথ দুর্ঘটনায় মৃত্যু হল ২ জনের। সোমবার সকালে গঙ্গাজলঘাটি থানার খটিয়ালা মোড়ে ডাম্পারের ধাক্কায় প্রাণ হারায় বুদ্ধদেব মুর্মু (৩৫) । গঙ্গাজলঘাটি থানারই ভুঁইফোড় গ্রামের বাসিন্দা বুদ্ধদেব বাবু মেজিয়া শিল্পাঞ্চলের রাধামাধবপুরের এক পরিবহন ব্যবসায়ীর বালকার গাড়ির চালক ছিলেন।

এদিন ভোর ৫ টা নাগাদ তিনি বাইকে করে দুর্লভপুর বড়জোড়া শিল্প করিডোর ধরে আসছিলেন। সেসময় খটিয়ালা মোড়ের কাছে তার ফোন আসে। তিনি বাইক থামিয়ে না নেমেই এক পাশে দাঁড়িয়ে ফোন ধরেন বলে জানিয়েছেন প্রাতঃভ্রমণকারিরা। আচমকা বড়জোড়া দিক থেকে আসা একটি ডাম্পার চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাইক সহ বুদ্ধদেব মুর্মুকে ধাক্কা মারলে বাইক সহ ডাম্পারের তলায় চাপা পড়েন তিনি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে ।

অপরদিকে বাঁকুড়া বিষ্ণুপুর ৬০ নম্বর জাতীয় সড়কের ওন্দা থানার সদিষ্ঠা এলাকায় একটি ৪ চাকা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এক সাইকেল আরোহী ও এক পথচারীকে ধাক্কা মারে। পুলিশ জানিয়েছে জখম পথচারী দীনা বাউরি ও সাইকেল আরোহী গঙ্গাধর মন্ডলকে ওন্দা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা গঙ্গাধর মন্ডলকে (৬৯) মৃত বলে ঘোষণা করেন। জখম দীনা বাউরিকে বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মৃতের বাড়ি স্থানীয় সদিষ্ঠা এলাকাতেই। এই ঘটনার পর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *