BRAKING NEWS

আপনি শুধু নামেই মমতা, জনতার দুঃখ-কষ্ট দেখতে পান না: মুখ্যমন্ত্রীকে নিশানা রাজনাথের

মুর্শিদাবাদ, ২১ এপ্রিল (হি. স.): রবিবার মুর্শিদাবাদের এক জনসভায় বক্তব্য পেশ করলেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। দ্বিতীয় দফার লোকসভা ভোটের মুখে রাজনাথ সিং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কার্যত তুলোধনা করলেন।

বলেন, আপনি শুধু নামেই মমতা, জনতার দুঃখ-কষ্ট দেখতে পান না। মমতা দিদি আপনার নামেই মমতা আছে। মমতা তো মায়ের স্বভাব। তাহলে কেন আপনি জনগণের দুঃখ দেখতে পান না! রাজনাথ সিং এও বলেন, মমতা দিদি আপনাদের সরকারের পাপের ভান্ডার পূরণ হয়ে গেছে। গরিবদের বঞ্চিত করে আবাস যোজনার বাড়ি তৃণমূলের নেতাদের দিচ্ছেন মমতা ব্যানার্জি। সন্দেশখালির প্রসঙ্গ টেনে প্রতিরক্ষা মন্ত্রী বলেন, বাংলায় এখন আইন-শৃঙ্খলা বলতে কিছু নেই। সন্দেশখালির ঘটনা মানবতার জন্য লজ্জার।

তিনি আরও বলেন যে, মমতা দিদি খাদি পরেন, কিন্তু তার আড়ালে লুঠ করেন। দেশ জানে বাংলার গর্বের ইতিহাস আছে। কিন্তু এখন পুরো বাংলাজুড়ে অরাজকতার পরিবেশ তৈরি হয়েছে। তিনি প্রশ্ন তোলেন, চৈতন্যদেব, সুভাষচন্দ্রের বাংলা মমতার জমানায় কী হল। মুখ্যমন্ত্রীকে নিশানা করে রাজনাথ সিং বলেন, আজ সারা দেশে পশ্চিমবঙ্গ অপরাধের জন্য পরিচিত।

উল্লেখ্য, দ্বিতীয় দফার লোকসভা ভোটের আগে রবিবার বাংলায় ছুটির দিনে হাইভোল্টেজ একাধিক জনসভা প্রতিরক্ষা মন্ত্রী ও মুখ্যমন্ত্রীর। একইদিনে দার্জিলিংয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জনসভা হওয়ার কথা থাকলেও খারাপ আবহাওয়ার জন্য জনসভায় পৌঁছতেই পারেননি অমিত শাহ। ফলে বাতিল হয় তাঁর সভা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *