BRAKING NEWS

জাতি জনজাতি মিলে এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা গড়তে অঙ্গীকারবন্ধ : ডাঃ মানিক সাহা

আগরতলা, ২৮ মার্চ: রাজ্যে জাতি জনজাতি মিলে এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা গড়তে অঙ্গীকারবন্ধ। আজ আমবাসায় মনোনয়ন দাখিল রেলীতে পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী মহারানী কৃতি দেবী সিং দেববর্মার সমর্থনে আয়োজিত জনসভায় এমনটাই দাবি করলেন মুখ্যমন্ত্রী অধ্যাপক (ডাঃ) মানিক সাহা।

এদিন তিনি বলেন, জনজাতিদের উন্নয়ন না হলে ত্রিপুরার উন্নয়ন সম্ভব নয়। প্রধানমন্ত্রীর নেতৃত্বে উত্তরপূর্বাঞ্চলের রাজ্যগুলি বিশেষ করে ত্রিপুরা যেভাবে উন্নয়নের ধারায় এগিয়ে যাচ্ছে তা অতুলনীয়। প্রধানমন্ত্রী রাজ্যকে হীরা মডেল দিয়েছেন। তাঁর কটাক্ষ, বিজেপি, আইপিএফটি ও তিপরা মথার সমম্বয় দেখে বামগ্রেসের মধ্যে কম্পন শুরু হয়ে গিয়েছে।

তাঁর দাবি, একতা থাকলে এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা গড়ার পরিকল্পনা বেশি দূর নেই। বিজেপি,আইপিএফটি ও তিপরা মথা একত্রে কাজ করে আগামীদিনে ত্রিপুরাকে আরও উন্নয়নের শিখরে পৌঁছে দেবে।

এদিনের ওই জনসভায় বিজেপি প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য্য বলেন, নির্বাচনের ফলাফল জানার জন্য আগামী ৪ এপ্রিলের অপেক্ষা করতে হবে না। আজকের আমবাসার জনসভায় কর্মী সমর্থকদের উপস্থিতি দেখে আমি নিশ্চিত ত্রিপুরার দুইটি লোকসভা আসনে বিজেপির প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *