BRAKING NEWS

ইন্ডিয়া ব্লকের নতুন কমিটির বৈঠক অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২২ মার্চ: গত ২০ মার্চ ২৫ জনের এক কমিটি গঠন করেছে ইন্ডিয়া ব্লক। কমিটি গঠনের পর আজ নতুন কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এদিনের বৈঠক শেষে বিস্তারিত আলোচনা করেছেন বিরোধী দলনেতা তথা কমিটির যুগ্ম আহ্বায়ক জিতেন্দ্র চৌধুরী। তিনি জানান, আজকের এই বৈঠকে নির্বাচনী প্রচার কর্মসূচির রূপরেখা নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে বৈঠকে।

তিনি বলেন, ইতিমধ্যেই বিজেপি দল প্রচারে নির্বাচনে বিভিন্ন আচরণ বিধি অমান্য করছে। এর বিরুদ্ধে ইলেকশন কমিশনের কাছে অভিযোগ দাখিল করা হবে বলে জানিয়েছেন তিনি। বিস্তারিত বলতে গিয়ে তিনি জানান পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব এর সমর্থনে মাতাবাড়ি এলাকায় এক কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে ইতিমধ্যেই। সেই কর্মসূচিতে পৃষ্ঠা প্রমুখদের হাতে এলাকার বিধায়ক অভিষেক দেবরায়ের নেতৃত্বে এক লিফলেট তুলে দেওয়া হয়েছে। সেই লিফলেটে একাধিক আপত্তিকর বিষয় রয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

তাঁর কথায়, এই লিফলেটে লেখা আছে যে বাম সমর্থকদের চিহ্নিত করে বিজেপি দলে নিয়ে আসতে হবে। পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে চিহ্নিত চারটি বিধানসভা এলাকা থেকে ২৫ শতাংশ ভোট বিজেপি প্রার্থীর দখলে আনতে হবে। এছাড়াও আরও বিভিন্ন প্ররোচনামূলক বক্তব্য রয়েছে বলে দাবি করেছেন তিনি। এইসব বিষয় নিয়ে ইলেকশন কমিশনের কাছে অভিযোগ জানানো হবে বলে জানিয়েছেন তিনি। শাসক দল লোকসভা নির্বাচনে যথেষ্ট ভয়ে রয়েছে। তাই চাপে পড়ে এ ধরনের সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছে বলে এদিন মন্তব্য করলেন জিতেন্দ্র চৌধুরী।

নির্বাচনী প্রচার সম্পর্কে বলতে গিয়ে তিনি জানান,
আগামী ২৭ এবং ২৮ মার্চ পশ্চিম ত্রিপুরা এবং পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে ইন্ডিয়া জোটের প্রার্থীরা মনোনয়নপত্র জমা করবেন। এই মনোনয়নপত্র প্রদানের কর্মসূচিতে কর্মী সমর্থকদের উপস্থিতি লক্ষণীয় থাকবে বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *