BRAKING NEWS

ভোট প্রচারে বেড়িয়ে বাদ্যযন্ত্রের তালে জনজাতিদের সাথে কোমর দোলালেন বিপ্লব

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২২ মার্চ: সামনেই লোকসভা নির্বাচন। লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব ও পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে প্রচারে এক প্রকার ঝড় চলছে শাসক দল বিজেপি। প্রচারে নেমেছেন খোদ মুখ্যমন্ত্রীও। আজ জনজাতি মা-বোনদের সাথে নৃত্যের তালে তালে ভোট প্রচার করলেন পশ্চিম ত্রিপুরা লোকসভার আসনের বিজেপির প্রার্থী বিপ্লব কুমার দেব।

এদিন বিপ্লব কুমার দেবের সমর্থনে মান্দাইয়ে এক পথযাত্রা অনুষ্ঠিত হয়েছে। এই পদযাত্রায় জনজাতি অংশের জনগণের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে পদযাত্রায় অংশগ্রহণ করেছেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব। সঙ্গে ছেলের মন্ত্রী বিকাশ দেববর্মাও। জনজাতি মা – বোনদের সঙ্গে বাদ্যযন্ত্রের তালে কোমর দুলিয়েছেন প্রার্থী বিপ্লব কুমার দেব। ব্যাপক জনজোয়ার এর মধ্যে দিয়ে এদিন এই পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে মন্দাইয়ে।

এদিকে রানিরবাজারেও আজ বিপ্লব কুমার দেবের সমর্থনে এক বাইক রেলি অনুষ্ঠিত হয়েছে। রানিরবাজারের অনুষ্ঠানে প্রার্থীকে থেকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন মন্ত্রী সুশান্ত চৌধুরী। ফুলের মালায় এদিন প্রার্থীকে স্বাগত জানিয়েছেন মন্ত্রী। তারপরে শত শত যুবকদের উপস্থিতিতে পশ্চিম ত্রিপুরা লোকসভার আসরের বিজেপির প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে এক বাইক রেলি অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনকে কেন্দ্র করে প্রত্যেকটি দলই প্রচারে অংশগ্রহণ করছে। তবে শাসক বিজেপি প্রচারের দৌড়ে অনেকটাই এগিয়ে তার বলার অপেক্ষায় রাখে না। শুধু প্রচারই নয়, নির্বাচনকে কেন্দ্র করে দফায় দফায় সাংগঠনিক বৈঠক সারছেন নেতৃত্বরা। লক্ষ্য একটাই আসন্ন লোকসভা নির্বাচনে রাজের দুটি আসনে বিজেপির রেকর্ড সংখ্যক ভোট নিয়ে জয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *