BRAKING NEWS

নতুন সিএনজি স্টেশন স্থাপনের দাবীতে বিক্ষোভ বিশালগড়ের সিএনজি স্টেশনে

নিজস্ব প্রতিনিধি, বিশালগড়, ১০ জানুয়ারি : বিশালগড়ের আরো একটি সিএনজি স্টেশন স্থাপনের দাবী উঠেছে। অভিযোগ বর্তমানে যে সিএনজি স্টেশনটি রয়েছে সেটি চাহিদা পূরণ করতে ব্যর্থ হচ্ছে। ঘন্টার পর ঘন্টা সিএনজি স্টেশনে দাঁড়িয়ে থেকে অবশেষে অতিষ্ঠ হয়ে সিএনজি স্টেশন ঘেরাও করল যান চালকরা।

তাদের অভিযোগ সকাল আটটা থেকে দুপুর ১২ টা পর্যন্ত দাঁড়িয়ে থাকলেও গ্যাস মিলেনি তাদের গাড়ির। এ বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে তারা দুর্ভোগ সহ্য করে আসছে। বিষয়টি নিয়ে বহুবার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলা হলেও কোন সমাধানের রাস্তা বের করা হয়নি।
দিনের অর্ধেক বেলা তাদের গ্যাসের জন্য লাইনে দাঁড়িয়ে থাকতে হয়। এভাবে দুপুর গড়িয়ে গেলে তাদের গ্যাস মিলছে প্রতিদিন। আর এভাবে চলতে থাকলে তাদের রুটি রুজির উপর আঘাত নেমে আসছে।
 তাই বিশালগড়ে আরো একটি সিএনজি স্টেশন দেওয়ার জন্য দাবি তুলে। এবং তাদের দাবি আগামী দিনে যাতে তারা সঠিকভাবে গ্যাস পরিষেবা পায়। এদিন প্রায় ৫০ টি সি এন জি পরিচালিত গাড়ি ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে থাকে। বিক্ষোভের খবর পেয়ে ছুটে আসে বিশালগড় থানায় পুলিশ। পুলিশ আসার পর আশ্বস্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *