BRAKING NEWS

করিমগঞ্জে প্রায় ৫০ লক্ষ টাকার ইয়াবা সমেত গ্রেফতার দুই

করিমগঞ্জ (অসম), ৬ জানুয়ারি (হি.স.) : নিউ করিমগঞ্জ বাইপাস এলাকা থেকে ৫০ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। নিষিদ্ধ ইয়াবা পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছে শিলচরের দুই পাচারকারীকে। ধৃত দুই পাচারকারীকে শিলচর শহরের বাসিন্দা কুমারজিৎ দেব এবং ধীমান ভট্টাচার্য বলে পরিচয় পাওয়া গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শিলচর থেকে মাদকের বড় ধরনের এক চালান করিমগঞ্জের আসছে, গোপন সূত্রে প্ৰাপ্ত খবরের ভিত্তিতে আজ শনিবার বিকেলে অভিযানে নামে সদর পুলিশের দল। নাকা পয়েন্ট গড়ে তোলা হয় অসম-ত্রিপুরা জাতীয় সড়কে। সন্ধ্যায় এএস ১১ ডি ৮৬৫৫ নম্বরের ওয়াগন-আর গাড়ি নাকা পয়েন্টে আসার পর তাতে তালাশি চালিয়ে উদ্ধার হয় পাঁচটি কালো প্যাকেট থেকে মোট ৯,৬০০ ইয়াবা ট্যাবলেট বাজেয়াপ্ত করেছে অভিযানকারী পুলিশের দল। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলির আন্তর্জাতিক বাজারে দাম প্রায় ৫০ লক্ষ টাকা।

ধৃত দুই মাদক পাচারকারীর বিরুদ্ধে করিমগঞ্জের সদর থানায় নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসট্যান্সেস অ্যাক্ট, ১৯৮৫ (এনডিপিএস)-এর সুনির্দিষ্ট ধারায় মামলা নথিভুক্ত করে গ্রেফতার করা হয়েছে। কোথায় কোথায় এই মাদক পাচারচক্র সক্রিয় তা ধৃতদের জেরা করে জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *