BRAKING NEWS

তপশিলি জাতি কল্যান দপ্তরের বিভিন্ন বিষয় নিয়ে রিভিউ মিটিং অনুষ্ঠিত হয়েছে আজ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৮ নভেম্বরঃআজ তপশিলি জাতি কল্যান দপ্তরের মন্ত্রী সুধাংশু দাসের উপস্থিতিতে দ্বিতীয় রাজ্য ভিত্তিক রিভিউ মিটিং অনুষ্ঠিত হয়েছে গোর্খাবস্তিস্থিত তপশিলি জাতি কল্যান দপ্তরে। এদিনের এই বৈঠকে মন্ত্রী সুধাংশু দাস দপ্তরের আধিকারিকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেছেন। মূলত দপ্তরের কাজের খতিয়ান নিয়ে এদিনের বৈঠকে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন মন্ত্রী।

বৈঠক সম্পর্কে বিস্তারিত তথ্য দিতে গিয়ে মন্ত্রী জানান, মূলত তপশিলি জাতির কল্যানে সরকারি বিভিন্ন প্রকল্প রয়েছে, সেগুলি কতটুকু বাস্তবায়ন হয়েছে, কেন্দ্রীয় প্রকল্পগুলির বাস্তবায়ন সহ রাজ্যে তপশিলি জাতি কল্যান দপ্তরের সার্বিক রিপোর্ট নিয়ে এদিন আলোচনা হয়েছে। প্রথম রিভিউ মিটিং- এ যেসকল কাজ হাতে নেওয়া হয়েছিল, সেগুলি কতটুকু সম্পূর্ণ হয়েছা, কি কি সমস্যা রয়েছে এবং এর প্রতিকার নিয়েও এদিন আলোচনা হয়েছে।

এছাড়াও তপশিলি ছাত্রছাত্রীদের বৃত্তি প্রদানের ক্ষেত্রে লক্ষ্যমাত্রা কতটুকু পূরণ হয়েছে সেই বিষয়েও এদিন আলোচনা করা হয়েছে সভায়, এমনটাই জানিয়েছেন মন্ত্রী সুধাংশু দাস। এদিনের বৈঠকে এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা ও রাজ্যস্তরের দপ্তরের বিভিন্ন আধিকারিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *