BRAKING NEWS

সেবা ইন্টারন্যাশনাল ট্রাস্টের উদ্যোগে মেগা স্বাস্থ্য শিবির অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, কাঞ্চনপুর, ১০ নভেম্বর : ১০ নভেম্বর উত্তর ত্রিপুরা জেলার কাঞ্চনপুর মহকুমার লালজুরি উচ্চমাধ্যমিক বিদ্যালয়ে সেবা ইন্টারন্যাশনাল ট্রাস্টের উদ্যোগে এক মোবাইল মেডিক্যাল পরিষেবার উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রদীপ প্রজ্জ্বলন ও দেশাত্মবোধক গানের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। এই উপলক্ষে এক মেগা স্বাস্থ্য শিবিরেরও আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডিএম- উত্তর ত্রিপুরা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসডিএম- কাঞ্চনপুর, সিএমও- উত্তর ত্রিপুরা, বিডিও- লালজুরি। অন্যান্য বিশিষ্ট অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শ্রী প্রদীপ দেববর্মা ও বিবেকানন্দভট্টাচার্য এবং লালযুরি উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের  প্রধান শিক্ষক।

এই উপলক্ষ্যে সকল অতিথিরা তাদের সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। উক্ত অনুষ্ঠান বিদ্যালয়ের ছাত্রীরা নৃত্য  পরিবেশন করেছেন। মেগা স্বাস্হ্য শিবিরে প্রায় ১৭০ জনের মত স্থানীয় লোকেরা  স্বাস্থ্য পরিষেবা এবং ঔষধ গ্রহণ করেন। সেবা ইন্টারন্যাশনাল, ত্রিপুরার প্রোগ্রাম ম্যানেজার শ্রী সঞ্জীব শীলের ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয় এদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *