BRAKING NEWS

তামুলপুরে বুনো হাতির হামলায় হত এক

তামুলপুর (অসম), ২৪ সেপ্টেম্বর (হি.স.) : তামুলপুর জেলার অন্তর্গত ভারত-ভুটান সীমান্ত এলাকায় অব্যাহত আছে বুনো হাতির উপদ্ৰব। এ ধরনের উপদ্রবের শিকার হয়ে হাতির হামলায় মৃত্যু হয়েছে একজনের। নিহত ব্যক্তিকে বছর ৪৮-এর আশিনা বসুমতারি বলে শনাক্ত করা হয়েছে। ঘটনা আজ রবিবার ভোররাতে তামুলপুর জেলার বগাজুলি গৌজনফুড়ি গ্রামে সংঘটিত হয়েছে।

জেলার সীমান্তবর্তী জনবসতি অঞ্চলগুলিতে প্ৰায়ই বুনো হাতির দল ঢুকে গৃহস্থদের ঘর-দুয়ার ভেঙে লণ্ডভণ্ড করে দেয়। তছনছ করে খেত ও বাড়িঘরে উৎপাদিত ফসল। গত কয়েক বছরে হাতির হামলায় ওই সব অঞ্চলের কয়েকজন মৃত্যুবরণও করেছেন।

গতকাল রাতে বগাজুলি গৌজনফুড়িতে বুনো হাতির এক দল প্রবেশ করে গ্রামে তাণ্ডব সৃষ্টি করে। ভোররাতে গ্রামবাসীরা হাতির দলকে তাড়ানোর চেষ্টা করেন। তখন পালের এক হাতি আচমকা পিছনে ফিরে দৌড়ে আশিনা বসুমতারির ওপর হামলা চালায়। ঘটনাস্থলেই বসুমতারির মৃত্যু হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে আজ সকালেই অকুস্থলে ছুটে যান বিটিসির দরঙাজুলি পরিষদীয় কেন্দ্রের এমসিএলএ বিজিৎ গৌরা নাৰ্জারি সহ কুমারিকাটা পুলিশের এক দল। পুলিশ প্রাথমিক এনকুয়েস্ট করে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য তামুলপুরে সরকারি হাসপাতালে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *