BRAKING NEWS

করিমগ‌ঞ্জের আসিমগঞ্জে বাইক দুর্ঘটনায় হত যুবক

পাথারকান্দি (অসম), ২৪ সেপ্টেম্বর (হি.স.) : বাইকে চড়ে বা‌ড়ি ফির‌তে গি‌য়ে ভয়ংকর এক সড়ক দুর্ঘটনায় মর্মা‌ন্তিক মৃত্যু হয়েছে জনৈক যুব‌কের। নিহত যুবককে আসিমগ‌ঞ্জের তাঁতিরবন্দ গ্রা‌মের জনৈক নুর উদ্দিনের বছর ২৩-এর ছেলে নজমুল উদ্দিন বলে শনাক্ত করা হয়েছে।

আজ র‌বিবার পাথারকা‌ন্দির মুণ্ডমালা খেলার মা‌ঠে ছিল ফুটবল টুর্না‌মে‌ন্টের ফাইনাল ম্যাচ। ফুটবল খেলা উপভোগ করতে এসেছিলেন পেশায় গাড়ি চালক নজমুল উদ্দিন। খেলা শে‌ষে তি‌নি মা‌লিকের গা‌ড়ি‌তে ক‌রে মা‌লিক‌কে বা‌ড়ি পৌ‌ছে ‌বিকাল সা‌ড়ে তিন‌টে নাগাদ ত্রিপুরাগামী ৮ নম্বর জাতীয় সড়ক দিয়ে নি‌জের বাইকে করে স্বগৃহে যাওয়ার প‌থে মর্মান্তিক দুর্ঘটনা‌টি ঘ‌টে।

নজমুলের বাইক‌টি আসি‌মিয়া সে‌কেন্ডা‌রি স্কু‌লের সামনে যাওয়ার পর এক‌টি ছাগল হঠাৎ ক‌রে মাঝ-রাস্তায় তাঁর বাইকের সামনে এসে যায়। ছাগল‌‌কে বাঁচা‌তে গি‌য়ে নজমুল স‌জো‌রে ব্রেক কষ‌লে তি‌নি সড়‌কে প‌ড়ে গুরতর আহত হন। তাঁকে পাথারকা‌ন্দি হাসপাতালে নি‌য়ে আসা হয়। এখানে তাঁর শারীরিক অবস্থা সংকটজনক বলে তাঁকে দ্রুত রেফার করা হয় ক‌রিমগ‌ঞ্জে। ‌

কিন্তু ক‌রিমগঞ্জে পৌঁছার আগেই রাস্তায় নজমু‌লের মৃত্যু হয়। তার মৃত‌দেহ ময়না তদ‌ন্তের জন্য ক‌রিমগ‌ঞ্জ সিভিল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পাথারকান্দি এলাকায় শো‌কের ছায়া নে‌মে এসে‌ছে। অপ্রত্যাশিত দুর্ঘটনায় গ‌ভীর শোক প্রকাশ ক‌রে‌ছেন এমএসএফ-এর কর্মকর্তারা। তাঁরা মৃ‌তের আত্মার সদগ‌তি কামনা করে শোকাহত প‌রিবা‌রব‌র্গের প্রতি সম‌বেদনা জ্ঞাপন ক‌রে‌ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *