BRAKING NEWS

বারাকপুরে সোনার দোকানে ডাকাতির চেষ্টা, গুলিতে মৃত্যু একজনের

বারাকপুর, ২৪ মে (হি.স.) : ভরসন্ধেয় বারাকপুরে সোনার দোকানে চলল গুলি। দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু সোনার দোকানের মালিকের ছেলের। মালিক সহ আরও দু’জন গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় সূত্রে খবর, ডাকাতিতে বাধা পেয়ে গুলি চালায় দুষ্কৃতীরা।

বারাকপুর স্টেশনের লাগোয়া ওল্ড ক্যালকাটা রোড এলাকায় সিংহ জুয়েলার্স নামে একটি সোনার দোকানে বুধবার সন্ধ্যায় অতর্কিতে হামলা চালায় এক দল দুষ্কৃতী। পুলিশ সূত্রে খবর, তিন থেকে চার জন দুষ্কৃতী ওই ডাকাতের দলে ছিলেন। তাঁরা দোকান থেকে সোনার গয়না হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন। সেই কাজে বাধা পেয়ে গুলি চালান। গুলি লেগেছে তিন জনের গায়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দোকানের মালিকের পুত্র নীলাদ্রি সিংহের। এক নিরাপত্তারক্ষীর পায়েও গুলি লেগেছে বলে খবর। তবে বারাকপুরের আনন্দপুরীতে যেখানে এই কাণ্ড, সেই এলাকাটি যথেষ্ট জনবহুল। ভরসন্ধ্যায় সেখানেই কী ভাবে দুষ্কৃতীরা পিস্তল হাতে সোনার দোকানে ঢুকে পড়লেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। ঘটনার খবর জানাজানি হতে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে আহতদের। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় টিটাগড় থানার পুলিশ। তারা সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে। দুষ্কৃতীদের কাউকেই এখনও গ্রেফতার করা যায়নি। ওই ফুটেজের মাধ্যমে তাঁদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *