BRAKING NEWS

জেহাদি আক্রমণের প্রতিবাদে পথে নামল বিশ্ব হিন্দু পরিষদ

সিউড়ি , ১০ এপ্রিল (হি. স.) : রাম নবমীর শোভাযাত্রার উপর বর্বর আক্রমণের প্রতিবাদে বিশ্ব হিন্দু পরিষদের আহ্বানে প্রবুদ্ধ সমাজ প্রতিবাদ জানাতে পথে নামল।। সোমবার ভর দুপুরে ঠাঠা রোদে সকল বাঁধা উপেক্ষা করে রাস্তায় নেমে তীব্র প্রতিবাদ ও শ্লোগান তুললো প্রবুদ্ধ সমাজ।

প্রবুদ্ধ সমাজের পাশাপাশি নাগরিক সমাজ ও এদিন জেহাদি আক্রমণের তীব্র প্রতিবাদ জানায়। তথ্য বলছে বীরভূম জেলা জুড়ে প্রায় ৫ লাখ মানুষ এবার রাম নবমীর দিন রাস্তায় নেমেছিল। জেলার ১৯ টি ব্লকে ই স্বতঃস্ফূর্ত ভাবে রাম নবমীর শোভাযাত্রা আয়োজিত হয ।বহু জায়গায় শাসক দল শোভাযাত্রা হাই জ্যাক করার চেষ্টা করতে পথে নামে। জেলার বহু শহরেই শাসক দলের বিধায়ক, কাউন্সিলর, দলীয় নেতারা রাম নবমীর শোভাযাত্রা অংশ নিয়ে হিন্দুত্ব বাদী দের হটিয়ে মিছিলের দখল নেবার চেষ্টা করলেও তা সফল হয় নি। একাধিক জায়গায় শোভাযাত্রা না যাওয়ার জন্য শাসকদলের নেতারা হুমকি দিতে থাকে। তবুও শত বাঁধা কে উপেক্ষা করেই বীরভূম জুড়ে বিশাল জনসমগম নতুন মাত্রা এনে দেয়।

কিন্তু রাজ্যের শিবপুর, রিষডার ঘটনায় ফের বিচলিত হয়ে ওঠে হিন্দু সমাজ। আজ তারা রাস্তার নেমে তীব্র প্রতিবাদ জানায়। জেহাদি শক্তির বিরুদ্ধে সরকারের দ্বিচারিতা নিয়ে তীব আন্দোলন সংঘটিত হবার কথা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *