BRAKING NEWS

অসমের চুড়াইবা‌ড়ি‌তে ছয় লক্ষা‌ধিক টাকার মাদক কফ সিরাফ উদ্ধার, ধৃত এক

বাজারিছড়া (অসম), ২৯ জানুয়ারি (হি.স.) : করিমগঞ্জ জেলার অন্তর্গত বাজারিছড়া থানাধীন চুড়াইবা‌ড়ি ওয়াচপোস্টের পুলিশ দলের অভিযানে একটি ছয় চাকার কন্টেইনার লরি থেকে কমপক্ষে ছয় লক্ষ টাকার নেশাযুক্ত এসকাফ ব্র্যান্ডের কফ সিরাফ উদ্ধার হয়েছে। মাদক কফ সিরাপ পাচারের অভিযোগে ল‌রি চালক মুকেশ যাদব (৩৩)-‌কে পুলিশ গ্রেফতার করে‌ছে।

ঘটনার ব্যাপারে পুলিশ ওয়াচপোস্টের ইনচার্জ নিরঞ্জন দাস জানান, আজ বেলা প্রায় দেড়টা নাগাদ এস ০১ এমসি ০৩৭৬ নম্বরের একটি ছয় চাকার কন্টেইনার গুয়াহাটি থেকে ত্রিপুরায় যাচ্ছিল। কিন্তু চুড়াইবাড়ি আন্তঃরাজ্য সীমান্তে পুলিশের নাকা পয়েন্টে গাড়িকে আটক করে তাতে তালা‌শি চালান কর্তব্যরত পুলিশকর্মীরা। তালাশি চালিয়ে লরি‌তে বোঝাই ইলেকট্রনিক সামগ্রীর আড়াল থে‌কে ১,২৮০ শিশি নেশাজাতীয় কফ সিরার এসকাফ উদ্ধার হয়। এগুলির বাজারমূল্য কমপক্ষে ছয় লক্ষ টাকা হ‌বে বলে তাঁর ধারণা।

পুলিশ অফিসার দাস জানান, কফ সিরাপ পাচারের অভিযোগে বিহারের বেগুসরাই জেলার একাম্বার বাসিন্দা কনটেইনারের চাল‌ক মুকেশ যাদবকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে প্রদত্ত স্বীকারোক্তির ভিত্তিতে সু‌নি‌র্দিষ্ট আইনের ধারায় মামলা রুজু করে তাকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *