BRAKING NEWS

সিবিআই লুকআউট নোটিশের পর প্রধানমন্ত্রী মোদীকে নিশানা করল আপ

নয়াদিল্লি, ২১ আগস্ট ( হি.স.) : রাজধানী দিল্লিতে নতুন আবগারি নীতিতে দুর্নীতির অভিযোগের মধ্যে দিল্লির উপমুখ্যমন্ত্রী সহ ১৪ অভিযুক্তকে সিবিআই একটি লুকআউট নোটিশ জারি করেছে। এই প্রসঙ্গে, আম আদমি পার্টি (আপ) নেতা সৌরভ ভরদ্বাজ রবিবার এক সাংবাদিক সম্মেলন করে কেন্দ্রের বিজেপি সরকারকে তীব্র নিশানা করেন। সেই সঙ্গে প্রশ্ন উঠেছে সিবিআই-এর লুকআউট নোটিশ নিয়েও।
সৌরভ ভরদ্বাজ বলেন, মনীশ সিসোদিয়া তাঁর সরকারী বাসভবন এবি-১৭ মথুরা রোডে উপস্থিত রয়েছেন। যে কেউ গিয়ে তাদের সঙ্গে দেখা করতে পারে। মণীশ সিসোদিয়া কোথাও দৌড়াতে যাচ্ছেন না। তিনি সিবিআই এবং ইডিকে ভয় পান না বা সিবিআই লুকআউট নোটিশকে ভয় পান না। মনীশ সিসোদিয়া দৃঢ়ভাবে সৎ এবং তিনি বাড়িতে আছেন। দিনভর পুরো মিডিয়ার সঙ্গে কথা বলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জানা উচিত যে মণীশ সিসোদিয়া ভয়ে পালিয়ে যাচ্ছেন না। যে কেউ তার সাথে দেখা করতে চান এবি-১৭ রোডে গিয়ে তার সাথে দেখা করতে পারেন।
সৌরভ ভরদ্বাজ সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে বলেন, কেন্দ্রীয় সরকারের সমস্যা হল ১৪ ঘন্টা ধরে সিবিআই ৯০০ আধিকারিককে ডিউটি ​​করে জিজ্ঞাসাবাদ এবং অভিযান চালিয়েছিল, কিন্তু তার পরেও কোনও প্রমাণ পাওয়া যায়নি। সমস্যা হল সিবিআই অভিযান চালিয়েও কোথাও কোনও টাকা পাওয়া যায়নি, সোনা, রুপো বা কোনও সম্পত্তির কাগজপত্র পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *