BRAKING NEWS

Zubair:জুবাইরকে নিয়ে বেঙ্গালুরু পৌঁছল দিল্লি পুলিশ

নয়াদিল্লি, ৩০ জুন ( হি. স.) : ধর্মীয় অনুভূতিতে আঘাতের দায়ে দিল্লি পুলিশের ইন্টেলিজেন্স ফিউশন অ্যান্ড স্ট্র্যাটেজিক অপারেশন (আইএফএসও) বিভাগের হাতে গ্রেফতার হওয়া সাংবাদিক মহম্মদ জুবাইেরর বিষয়ে বিশেষ সেলের দল বেঙ্গালুরু পৌঁছেছে।

পুলিশের দল বেঙ্গালুরুতে সাংবাদিকের বাড়িতে যাবে মামলা সংক্রান্ত প্রমাণ খতিয়ে দেখতে। যদি সূত্র বিশ্বাস করা হয়, পুলিশ এখান থেকে জুবাইরের মোবাইল এবং ল্যাপটপ উদ্ধার করতে চায়।
পুলিশের মতে, দিল্লি পুলিশের স্পেশাল সেল অতীতে সোশ্যাল মিডিয়া পর্যবেক্ষণের সময় মোট ১৯টি এফআইআর দায়ের করেছিল। এতে অনেক সাংবাদিক, রাজনীতিবিদসহ বিভিন্ন ব্যক্তিকে অভিযুক্ত করা হয়। এই এফআইআরগুলির মধ্যে একটি ছিল মহম্মদ জুবাইরের বিরুদ্ধে।

প্রসঙ্গত, টুইটটি ২০১৮ সালের মার্চ মাসে করা হয়েছিল। আদালত থেকে গ্রেফতারে স্থগিতাদেশ পাওয়া মামলায় মহম্মদ জুবাইরকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল পুলিশ। একই সঙ্গে এই মামলায় মহম্মদ জুবাইরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারের পরদিন পাতিয়ালা হাউসের আদালত তাকে চার দিনের রিমান্ডে পাঠায়। পুলিশ সূত্র জানায়, রিমান্ডের সময় তারা জানতে পারে জুবাইয়ের এই টুইটের জন্য মোবাইল ব্যবহার করেননি। পুলিশের ধারণা, তিনি অন্য কোন মোবাইল বা ল্যাপটপ থেকে এই টুইটটি করেছিলেন। এ কারণে তার মোবাইল ও ল্যাপটপ উদ্ধার করতে চায় পুলিশের দল। তাই জুবেইরের সঙ্গে পুলিশের দল বেঙ্গালুরুর বাড়ি থেকে মোবাইল ও ল্যাপটপ উদ্ধারের চেষ্টা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *