BRAKING NEWS

BJP : কংগ্রেস হিংসার আড়ালে দুর্নীতি লুকাচ্ছে : বিজেপি

নয়াদিল্লি, ১৫ জুন ( হি. স.) : কংগ্রেস হিংসার আড়ালে তাদের দুর্নীতি লুকানোর চেষ্টা করছে। বুধবার ভারতীয় জনতা পার্টি (বিজেপি) মুখপাত্র ডাঃ সুধাংশু ত্রিবেদী সাংবাদিক সম্মেলনে একথা জানিয়েছে বলেন, এটি প্রমাণিত হয়েছে যে কংগ্রেস শুধুমাত্র একটি পারিবারিক দল।

তিনি আরও বলেন, কংগ্রেস শাসিত রাজ্যগুলির মুখ্যমন্ত্রীরা তাদের রাজ্য সরকারের কাজ ছেড়ে গত তিন দিন দিল্লিতে কী করছেন? এটা কি সেই রাজ্যের সঙ্গে বিশ্বাসঘাতকতা নয়, যারা গণতান্ত্রিকভাবে কংগ্রেসকে নির্বাচিত করেছিল? তিনি আরও বলেন, আজ রাহুল গান্ধী কংগ্রেসের সভাপতি বা বিরোধী দলের নেতা নন, তিনি কেবল একজন সাংসদ। রাজস্থান ও ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীরা থাকার পরও কংগ্রেসে যে পদ ও পদমর্যাদা দুটোরই কোনো গুরুত্ব নেই, তা প্রমাণিত হচ্ছে, এটা শুধুমাত্র পারিবারিক দল।
প্রসঙ্গত, কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে আজ টানা তৃতীয় দিনের জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) মানি লন্ডারিং মামলায় জিজ্ঞাসাবাদ করছে। এর প্রতিবাদে দিল্লিতে বিক্ষোভ করছেন কংগ্রেসের নেতারা। এর আপত্তি জানিয়ে বিজেপি নেতা বলেন, ক্ষমতায় থাকাকালীন স্বাধীনতার পর থেকে ক্ষমতাসীন দলের বিরুদ্ধে দুর্নীতির সব অভিযোগ উঠেছে। হাইকোর্টের নির্দেশে তদন্ত চলছে এবং হাইকোর্টের নির্দেশেই তাঁকে জামিন নিতে হবে। আসলে কংগ্রেস হিংসার আড়ালে দুর্নীতি লুকানোর চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *