BRAKING NEWS

Shantipur : পানীয় জল নেওয়াকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ, ব্যাপক বোমাবাজি শান্তিপুরে

শান্তিপুর, ১২ জুন ( হি. স.) : পানীয় জল নেওয়াকে কেন্দ্র করে কথা প্রথমে কাটাকাটি তার পর হাতাহাতি, ইট বৃষ্টি এবং শেষে ব্যাপক বোমাবাজি। পঞ্চায়েত ভোটের আগে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তাল শান্তিপুর। রবিবারের এই ঘটনায় আক্রান্ত হয়েছে পুলিশও। পরিস্থিতি সামাল দিতে পুলিশ কাঁদানে গ্যাস ছোড়ে। লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেওয়া হয়। উদ্ধার হয়েছে একাধিক তাজা বোমা। আটক কমপক্ষে ২০ জন। নদিয়ার শান্তিপুর থানার গয়েশপুর গ্রাম পঞ্চায়েতের টেংরি ডাঙ্গা মেদিয়াপাড়া এলাকার ঘটনা।

এদিন সকালে টাইম কলের জল নেওয়াকে কেন্দ্র করে মহিলাদের মধ্যে বচসা শুরু হয়। পরবর্তীকালে সেই বচসা গড়ায় হাতাহাতিতে। এর পরেই তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে শুরু হয় ইটবৃষ্টি। মুড়ি-মুড়কির মতো বোমা পড়তে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শান্তিপুর থানার বিশাল পুলিশবাহিনী। ঘটনাস্থলে যান রানাঘাটের এসডিপিও। বোমাবাজি এবং ইট বৃষ্টির জেরে আহত হয়েছেন ৪ পুলিশকর্মী। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য কাঁদানে গ্যাসও ছোড়ে।

এর পরই জনতাকে ছত্রভঙ্গ করতে পুলিশর তরফে শুরু হয় লাঠিচার্জ, ধরপাকড়। ইতিমধ্যে এই ঘটনায় ২০ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে বহু তাজা বোমা উদ্ধার করেছে । এলাকায় বিশাল পুলিশবাহিনী টহল দিচ্ছে। ঘটনার জেরে এখনও উত্তপ্ত গোটা এলাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *