BRAKING NEWS

গ্যাস সিলিন্ডার বোঝাই গাড়ি থেকে প্রচুর গাঁজা উদ্ধার

খোয়াই, ৩১ মে : মঙ্গলবার খোয়াই থানা এলাকার বাইজালবাড়ি এসি পাড়া এলাকায় একটি গ্যাস সিলিন্ডার বোঝাই গাড়িতে তল্লাশি চালিয়ে প্রচুর পরিমাণ শুকনো গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ ও সিআরপিএফ বাহিনীর জওয়ানরা।

জানা গেছে, পুলিশ ও সিআরপিএফ বাহিনীর জওয়ানরা নিয়মমাফিক যানবাহন তল্লাশি চালাচ্ছিল। সন্দেহজনকভাবে গ্যাস সিলিন্ডার বোঝাই গাড়ি আটক করে তল্লাশি চালিয়ে প্রচুর পরিমাণ শুকনো গাজার হদিশ পাওয়া গেছে। গাড়ি থেকে বড় ৭ প্যাকেট এবং ছোট ৫০ প্যাকেট শুকনো গাঁজা উদ্ধার করা সম্ভব হয়েছে। গ্যাস সিলেন্ডার বোঝাই গাড়ি থেকে প্রচুর পরিমাণ গাঁজা উদ্ধারের সংবাদ পেয়ে মহকুমা পুলিশ আধিকারিক সহ পুলিশের পদস্থ আধিকারিকরা ঘটনাস্থলে ছুটে যান। গাড়ির চালককে আটক করেছে পুলিশ। চালকের বাড়ি পানিসাগর এলাকায় বলে জানা গেছে।

গাঁজাসহ আটক গ্যাস সিলিন্ডার বোঝায় গাড়িটি সেখান থেকে খোয়াই থানায় নিয়ে আসা হয়। এ ব্যাপারে এনডিপিএস ধারায় একটি মামলা গ্রহণ করেছে পুলিশ। জানা গেছে, গাঁজা গুলি আগরতলা থেকে গ্যাস সিলিন্ডারের নিচে বোঝাই করে নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছিল। পুলিশ নিয়মমাফিক তল্লাশি চালানোর সময় সন্দেহবশত গাড়িটিতে তল্লাশি চালিয়ে এই সাফল্য পেয়েছে।

এদিকে, আটক গাড়িচালককে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে এই গাঁজা পাচার কাণ্ডের মূল পাণ্ডাকে আটক করার জন্য পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। উল্লেখ্য, রাজ্য থেকে নানা কৌশলে গাজা বহি:রাজ্যে পাচার অব্যাহত রয়েছে। গ্যাস সিলিন্ডার বোঝাই গাড়ি থেকে গাঁজা উদ্ধারের সংবাদ ছড়িয়ে পড়তেই এলাকায় রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।ইতিপূর্বে পেট্রোল-ডিজেল বোঝাই গাড়ি থেকেও গাজা উদ্ধারের ঘটনা ঘটেছে। পাচারকারীরা নতুন নতুন কৌশলে গাজা পাচারের চেষ্টা অব্যাহত রেখেছে। মঙ্গলবার গ্যাস সিলিন্ডার বোঝাই গাড়ি থেকে গাজা উদ্ধারের ঘটনা তারই প্রমাণ বহন করছে। পুলিশ জানিয়েছে, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *