BRAKING NEWS

Cricket : উদয়পুরে ক্রিকেট : আরমানের ভেলকিতে কুপোকাৎ ওপিসি

ক্রীড়া প্রতিনিধি, আগরতলা, ২ মে।।আরমান হুসেনের ভেলকি। ডান হাতি ওই বোলারের বিষাক্ত স্পিনের ভেলকিতে কুপোকাৎ ওল্ড প্লে সেন্টার (‌ও পি সি)। তবে ব্যাটসম্যানদের ব্যর্থতায় সহজ ম্যাচকে জিততেও ঘাম ঝড়াতে হয়েছে বিবেক সঙ্ঘকে। মহকুমা ক্রিকেট সংস্থা আয়োজিত প্রসেনজিৎ স্মৃতি সিনিয়র ক্রিকেটে। সোমবার জামজুরি স্কুল মাঠে হয় ম্যাচটি।

এদিন সকালে প্রথমে ব্যাট নিয়ে ও পি সি-‌র গড়া ১১২ রানের জবাবে বিবেক সঙ্ঘ ৭ উইকেট হারিয়ে প্রয়োজনীয় রান তুলে নেয়। বিজয়ী দলের আরমান হুসেন ৬ উইকেট পেয়েছেন। টসে জয়লাভ করে প্রথমে ব্যাট নিয়ে ও পি সি ২১.‌৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১১২ রান করতে সক্ষম হয়। আরমান হুসেনের বিষাক্ত স্পিনের ভেলকিতে ২২ গজে মাথা তুলে ‌    দঁাড়াতে পারেননি ও পি সি-‌র ক্রিকেটাররা। দলের হয়ে ৮ নম্বরে ব্যাট করতে নামা দেবজিৎ ভৌমিক এবং ৯ নম্বের ব্যাট করতে নেমে নিলোৎপল বন্দোপাধ্যায় যদি সামান্য প্রতিরোধ গড়ে না তুলতেন তাহলে দলীয় স্কোর হয়তোবা ৮০ রানের গন্ডি পার হতো না। দেবজিৎ ২০ বল খেলে ৪ টি বাউন্ডারি ও ২ টি ওভার বাউন্ডারির সাহায্যে ৩৪ এবং নিলোৎপল ১৬ বল খেলে ৪ টি বাউন্ডারি ও ১ টি ওভার বাউন্ডারির সাহায্যে ২৯ রান করেন। এছাড়া প্রাক্তন রণজি ক্রিকেটার সুবল চৌধুরি করেন ১২ রান ২৪ বল খেলে ৩ টি বাউন্ডারির সাহায্যে। দল অতিরিক্ত খাতে পায় ২৩ রান। বিবেক সঙ্ঘের পক্ষে আরমান হুসেন (‌৬/‌৩০) এবং রিতায়ন (‌২/‌১১) সফল বোলার।

জবাবে খেলতে নেমে ২১.‌৫ ওভারে ৭ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় বিবেক সঙ্ঘ। দলের পক্ষে গনেশ লোধ ৩৭ বল খেলে ৪ টি বাউন্ডারির সাহায্যে‌‌ ৩১, রিয়াজ উদ্দিন ২০ বল খেলে ১ টি বাউন্ডারি ও ২ টি ওভার বাউন্ডারির সাহায্যে ২৩, ইব্রাহিম খালিল ১৪ বল খেলে ২ টি বাউন্ডারি ও ১ টি ওভার বাউন্ডারির সাহায্যে ১৪ এবং আরমান হুসেন ১১ বল খেলে ২ টি বাউন্ডারির সাহায্যে ১২ রান করেন। ও পি সি-‌র পক্ষে দেবজিৎ ভৌমিক (‌৩/‌২৬) এবং সুবল চৌধুরি (‌২/‌১৮) সফল বোলার।‌‌

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *