BRAKING NEWS

National Road : শিলচর-সৌরাষ্ট্র জাতীয় সড়ক সংস্কার, নৃরিমবাংলো থেকে হারাঙ্গাজাও এবং এস কার্ভ অংশ ২৭-২৯ এপ্রিল যান চলাচলে বিধিনিষেধ

হাফলং (অসম), ২৭ এপ্রিল (হি.স.) : শিলচর-সৌরাষ্ট্র ইস্ট-ওয়েস্ট করিডোর তথা ২৭ নম্বর জাতীয় সড়কের নৃরিমবাংলো থেকে হারাঙ্গাজাও পর্যন্ত অংশ এবং এন লেইকুল গ্রামের কাছে এস কার্ভ অংশ জরুরি ভিত্তিতে সংস্কার করা হবে ২৭ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত। জাতীয় সড়ক কর্তৃপক্ষ এই সড়কটি সংস্কার করবে। তাই এই পথ দিয়ে যানবাহন চলাচল করার ক্ষেত্রে কিছু নিয়ন্ত্রণ করা হবে।

ডিমা হাসাওয়ের জেলাশাসক নাজরিন আহমেদ এক নির্দেশে বলেছেন, ২৭ এপ্রিল থেকে ২৭ নম্বর জাতীয় সড়কের নৃরিমবাংলো থেকে হারাঙ্গাজাও অংশ এবং এস কার্ভে ২৯ এপ্রিল পর্যন্ত দুপুর ২-টা থেকে রাত ১২টা পর্যন্ত জরুরি ভিত্তিতে সংস্কারের কাজ করবে জাতীয় সড়ক কর্তৃপক্ষ। তাই এই পথ দিয়ে যানবাহন চলাচলে নিয়ন্ত্রণ করা হয়েছে। সংস্কার কাজ চলাকালীন দুপুর ২-টা থেকে রাত ১২-টা পর্যন্ত প্রতি ৬০ মিনিট পর পর ওই পথ দিয়ে যানবাহন চলাচলের অনুমতি দেওয়া হয়েছে। তবে রোগী নিয়ে অ্যাম্বুলেন্স বা কোনও গাড়িতে করে ওই পথ দিয়ে রোগী নিয়ে যাতায়াতের ক্ষেত্রে কোনও ধরনের নিষেধাজ্ঞা থাকবে না বলে জেলাশাসক নির্দেশে উল্লেখ করেছেন।

উল্লেখ্য, দুদিন আগে বিধায়ক নন্দিতা গারলোসা জেলাশাসক নাজরিন আহমেদ, জাতীয় সড়ক কর্তৃপক্ষ এবং নির্মাণ সংস্থার আধিকারিকদের নিয়ে এন লেইকুলের এস কার্ভ অংশ পরিদর্শন করে জরুরি ভিত্তিতে ২৭ নম্বর জাতীয় সড়ক মেরামতি করে যানবাহন চলাচলের উপযোগী করে তোলার নির্দেশ দেওয়ার পরই বুধবার থেকে জাতীয় সড়ক কর্তৃপক্ষ সড়ক পথটি সংস্কারে হাত দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *