BRAKING NEWS

Thief : গুয়াহাটির আবাসনে ফের ডাকাতি, ভর দুপুরে লুট নগদ লক্ষাধিক টাকা, স্বর্ণালঙ্কার

গুয়াহাটি, ৪ এপ্রিল (হি.স.) : গুয়াহাটি মহানগরের ব্যস্ততম এলাকার একটি আবাসনে ফের ডাকাতির ঘটনা সংগঠিত হয়েছে। চার সদস্যের ডাকাতের দল লুটে নিয়েছে নগদ লক্ষাধিক টাকা, স্বর্ণালঙ্কার। ঘটনা সংগঠিত হয়েছে আজ সোমবার বেলা প্রায় ১২.৩০টা নাগাদ পল্টনবাজার থানাধীন ছেত্রীবাড়ি এলাকায়। এ ঘটনায় গৌতম সাজে নামের আবাসিক নিঃস্ব হয়ে গেছেন।


আজ ভর দুপুরে কিরণশ্ৰী রেসিডেন্সি নামের এক আবাসনে প্ৰবেশ করে চার দুৰ্বৃত্তের দল। আবাসনের চার তলে গৌতম সাজে, সঞ্জু সাজে এবং বিমলা সাজের ঘরে ঢুকে ডাকাতের দল আগ্নেয়াস্ত্র দেখিয়ে লুটপাট চালায়। ঘরে সে–সময় কোনও পুরুষ ছিলেন না। একটি সন্তানকে নিয়ে ছিলেন দুই মহিলা। এই সুযোগে দুর্বত্তের দল তাঁদের ঘরে ঢুকে নগদ প্রায় ১৫ লক্ষ টাকা, স্বর্ণালঙ্কার নিয়ে চম্পট দেয়।
কাঁদতে কাঁদতে বিমলা দেবী জানান, ডাকাতের দলটি ঘরে ঢুকে আলমিরা ও অন্য জায়গা থেকে নগদ টাকা লুট করে নিয়েছে। আলমিরা এবং তাঁদের গলা, হাত ও কান থেকে স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে গেছে তারা।


ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পল্টনবাজার থানার পুলিশ। তাঁরা প্রাথমিক তদন্ত করার পাশাপাশি আবাসনের বেসরকারি নিরাপত্তা কর্মীকে জিজ্ঞাসাবাদ করে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *