BRAKING NEWS

Multiple programs in the second day : দ্বিতীয় দিনেও একাধিক কর্মসূচি, ভগবতী নগরের মাঠেই জনসভা শাহের

শ্রীনগর, ২৪ অক্টোবর (হি.স) : ঠাসা কর্মসূচি নিয়ে জম্মু ও কাশ্মীরে গিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। প্রথম দিনের মতো দ্বিতীয় দিন রবিবারও রয়েছে একাধিক কর্মসূচি। এদিন প্রথমেই তিনি মাল্টি ডিসিপ্লিনারি রিসার্চ সেন্টারের উদ্বোধন করবেন। পাশাপাশি জম্মুতে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজির তৃতীয় সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি। সরকারি কর্মসূচির সঙ্গে সঙ্গে দলের হয়ে আজ প্রচারে নামার কথা রয়েছে তাঁর।

ভগবতী নগরের তাউয়ী সেতুর পাশে একটি মাঠে এদিন জনসভা করবেন অমিত শাহ। এই বিষয়ে আগেই জানিয়েছিলেন জম্মু কাশ্মীরের বিজেপি সভাপতি রবীন্দ রায়না। বিশাল আয়োজন করে শাহের জনসংযোগের ব্যবস্থা করা হয়ছে। কড়া নিরাপত্তার মধ্যে দিয়েই হবে জনসংযোগ।


উপত্যকায় পৌঁছেই শহিদ জওয়ানের পরিবারের সঙ্গে কথা বলেন তিনি। পরিবারের পাশে থেকে মৃত জওয়ানের স্ত্রীকে চাকরির আশ্বাসও দিয়েছেন। একইসঙ্গে সীমান্তে জম্মু-কাশ্মীর প্রশাসনের অধিকর্তাদের সঙ্গে জঙ্গি নিরাপত্তা নিয়ে বৈঠকও সেরেছেন শাহ । জঙ্গি হানায় কাশ্মীরের নিরাপত্তারক্ষীদের মৃত্যুর খবর বারবার সামনে আসছে। যা প্রশ্ন তুলছে কাশ্মীরের নিরাপত্তায় কেন্দ্রীয় সরকারের ভূমিকা নিয়ে।যা যথেষ্ট উদ্বেগের।তাই আগামীতে কি ভাবে এই জঙ্গি হামলা রোখা যায় সে বিষয়েও আলোচনা হয়েছে গতকালের বৈঠকে ।

এর পাশাপাশি শনিবার শ্রীনগরের প্রথম আন্তর্জাতিক উড়ান শ্রীনগর-শারজার এর সূচনাও করেন অমিত শাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *