BRAKING NEWS

Legal action is being taken against the dealer : কাঞ্চনমালা রেশন শপের ডিলারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৭ আগস্ট।। কাঞ্চনমালা রেশন শপের ডিলারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। ডিলারের বিরুদ্ধে দূর্নীতির গুরুতর অভিযোগ ওঠায় প্রশাসনের কর্মকর্তারা শুক্রবার পুনরায় এলাকা পরিদর্শন করে এ বিষয়ে বিস্তারিত তদন্ত করেন।


বেশ কিছুদিন আগে সদর মহকুমার কাঞ্চনমালা এলাকার ৩ নং রেশন দোকানের ডিলার সুব্রত দেবনাথ এক ব্যক্তিকে অগ্রিম রেশনের চাল দিয়ে দুর্নীতির খাতায় নাম তুলে নিয়েছিলেন। ঐদিন অগ্রিম রেশনের চাল দেওয়ার সময় এলাকাবাসী হাতেনাতে পাকড়াও করেছিল রেশন ডিলার সুব্রত দেবনাথকে। এলাকাবাসীর চোখে ধুলো দিয়ে সুব্রত দেবনাথ সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয়েছিল। কাঞ্চনমালা এলাকাবাসীর পক্ষ থেকে সদর মহকুমা শাসক অফিসে খবর পাঠানো হলে ঘটনাস্থলে ছুটে এসেছিলেন ডুকলী আর ডি ব্লকের বিডিও সহ ডিসিএম এবং খাদ্য দপ্তরের আধিকারিকরা। ঐদিন এলাকাবাসীর অভিযোগ মূলে খাদ্য দপ্তরের আধিকারিকরা কাঞ্চনমালা বাজারের ৩ নং রেশন দোকানটি সিল করে দেওয়়া হয় । ঐদিন প্রশাসনের আধিকারিকদের সামনে এলাকাবাসীরা ৩ নং রেশন দোকানের ডিলার সুব্রত দেবনাথ এর বিরুদ্ধে অনেক অভিযোগ করেছিলেন।

আজও ডুকলী আর ডি ব্লকের ডিসিএম সহ খাদ্য দপ্তরের আধিকারিকরা এই ঘটনার তদন্তে আসেন কাঞ্চনমালা বাজারে। আজ প্রশাসনের আধিকারিকদের সামনে এলাকাবাসী রেশন ডিলার সুব্রত দেবনাথ এর বিরুদ্ধে অনেক অভিযোগ জানিয়েছেন। প্রশাসনের আধিকারিকরা জানিয়েছেন খুব শীঘ্রই ৩ নং রেশন দোকানের ডিলার সুব্রত দেবনাথ এর বিরুদ্ধে প্রশাসনের তরফ থেকে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে ।তবে একটু ধৈর্য ধরতে হবে। এ বিষয়ে সুনির্দিষ্ট আশ্বাস দিয়েছেন প্রশাসনের আধিকারিকরা। এখন দেখার বিষয় হল প্রশাসন ডিলার সুব্রত দেবনাথ এর বিরুদ্ধে কি পদক্ষেপ গ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *