BRAKING NEWS

অনন্তনাগে সস্ত্রীক বিজেপি নেতা্কে গুলি করে হত্যা করল জঙ্গিরা

শ্রীনগর, ৯ আগস্ট (হি.স.): সন্ত্রাসবাদীদের হামলায় আবারও কেঁপে উঠল জম্মু ও কাশ্মীর । সাউথ কাশ্মীরের অনন্তনাগে স্ত্রী সহ এক বিজেপি নেতাকে হত্যা করল জঙ্গিরা। সোমবার বাড়ি ঢুকে বিজেপি নেতা গুলাম রসুল দার ও তাঁর স্ত্রীকে হত্যা করে জঙ্গিরা ।


পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে অনন্তনাগ জেলার লালচক এলাকায়। এদিন জঙ্গিদের গুলিতে প্রাণ হারান বিজেপি নেতা গুলাম রসুল দার ও তাঁর স্ত্রী জোয়াহারা বানো। হামলার পর দ্রুত তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা করতে পারেননই চিকিৎসকরা। কুলগাম বিজেপি কিষান মোর্চার প্রেসিডেন্ট ছিলেন রসুল। তবে সম্প্রতি লালচকেই থাকছিলেন তিনি। এই ঘটনায় রীতিমতো চঞ্চল্য ও আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। হামলাকারীদের খোঁজে অভিযান শুরু করেছে পুলিশ ও সেনাবাহিনী। হামলাকারীরা কোন জঙ্গি সংগঠনের সদস্য তা জানা গিয়েছে। কাশ্মীর পুলিশের আইজিপি বিজয় কুমার ঘটনাস্থল পরিদর্শনের পর জানিয়েছেন এই কাজের নেপথ্যে পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন লস্কর-ই-তইবার হাত রয়েছে।


বিজেপির জম্মু কাশ্মীরের মুখপাত্র আলতাফ ঠাকুর এই ঘটনায় তীব্র নিন্দা করেছেন। পাশাপাশি এই ঘটনাকে কাপুরুষোচিত ও বর্বর বলে মন্তব্য করেছেন। তিনি বলেন, ‘ওই নেতার কোনও নিরাপত্তা ছিল না। একটা ভাড়া বাড়িতে থাকতেন। এমন অনেক বিজেপির নেতাকর্মী আছেন যাদের কোনও নিরাপত্তা নেই।’ জম্মু ও কাশ্মীরের লেফটেনান্ট গভর্নর এই খুনকে কাপুরুষোচিত বলে উল্লেখ করেছেন। জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহেবুবা মুফতি এই খুনের তীব্র নিন্দা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *