BRAKING NEWS

Attack on a youth supporter of the opposition : বিশালগড় অফিসটিলা এলাকায় বিরোধী দলের সমর্থক এক যুবকের উপর আক্রমণ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৯ আগস্ট।। বিশালগড় অফিসটিলা এলাকায় বিরোধী দলের সমর্থক এক যুবকের উপর আক্রমণ চালিয়েছে বিজেপি আশ্রিত দুর্বৃত্তরা। তাতে ওই যুবক গুরুতর ভাবে আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাকে কেন্দ্র করে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে। সোমবার রাজ্যব্যাপী আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে সিপাহী জলা জেলার বিশালগড় সিপিআইএম অফিসে কৃষি বিল এর প্রতিবাদে এক প্রতিবাদ কর্মসূচির আয়োজন করা হয় সিপি আই এমের তরফ থেকে।


সেই সময় অফিসটিলা সিপিআইএম পার্টি অফিসের সামনে অফিসটিলার যুবক সায়ন ঘোষ আগরতলার রানীবাজার পিসির বাড়িতে যাবার জন্য গাড়ির জন্য অপেক্ষা করছিল।ঠিক সেই সময় বিজেপি আশ্রিত দুর্বৃত্তরা আচমকাই হামলা চালায় সায়ন ঘোষের উপর।তাদের টার্গেট সে সিপিআইএম সমর্থক। সেজন্য বেধড়কভাবে মারতে থাকে ১০ থেকে ১২ জন যুবক।
তাদের মারে গুরুতর অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে সায়ন ঘোষ।

তার চিৎকার চেঁচামেচি শুনে দৌড়ে আসে ব্যবসায়ী থেকে শুরু করে পথচারী লোকজন ।ঘটনাস্থল থেকে গা ঢাকা দেয় বিজেপি আশ্রিত দুর্বৃত্তরা। খবর দেওয়া হয় সায়নের বাড়িতে। খবর পেয়ে সায়নের বাবা তড়িঘড়ি ছুটে এসে তাকে উদ্ধার করে বিশালগড় মহকুমা হাসপাতালে নিয়ে আসেন। তার মাথায়, বুকে ও পিঠে বেশ কিছু জায়গায় আঘাত লেগেছে। জানিয়েছেন সয়নের বাবা। দুর্বৃত্তদের হামলায় গুরুতর ভাবে শেষ পর্যন্ত পিসির বাড়িতে যাওয়া হলো না সায়নের। সায়ন এর উপর এই আঘাতকে ঘিরে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে অফিসটিলা এলাকায়। সায়ন ঘোষের বাড়ি বিশালগড় অফিসটিলা এলাকায় ।


আক্রমণকারীদের মধ্যে একজনকে চিনতে পেরেছে সায়ন ঘোষ । আক্রান্ত যুবকের বাবা একজন অভিযুক্তের নামধাম দিয়ে বিশালগড় থানায় একটি লিখিত এফআইআর দায়ের করেছেন।
প্রকাশ্যে দিবালোকে যুবকের উপর হামলা চালানোর ঘটনাকে কেন্দ্র করে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে। এ ধরনের সন্ত্রাস বন্ধ করার জন্য উপযুক্ত ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন স্থানীয় জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *