BRAKING NEWS

Suffering for road difficulties : যাতায়তের জন্য রাস্তার অসুবিধায় ভূগছেন উত্তর পাড়ার লোকজনেরা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩ অগাস্ট।। দক্ষিণ ত্রিপুরা জেলার শান্তির বাজার মহকুমার অন্তর্গত বাইখোড়ার পশ্চিম চড়কবাই উত্তর পাড়ার লোকজনেরা দীর্ঘ দিন ধরেই রাস্তাঘাাট এর সমস্যায় ভুগছে। বারবার দাবি জানানো সত্ত্বেও এ ব্যাপারে কোনো ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে না বলে অভিযোগ। শান্তিরবাজার মহকুমার বাইখোড়ার পশ্চিম চড়কবাই উত্তর পাড়ায় প্রায় ৭০ থেকে ৮০ পরিবারের লোকজনের বসাবাস। এই এলাকায় দীর্ঘ ২৫ বছরের বেশি সময় ধরে যাতায়তের জন্য রাস্তার অসুবিধায় ভূগছেন এলাকাবাসী ।

এলাকায় একটি ইটের সলিং রাস্তা রয়েছে সেটি ভগ্নদশায় পরিনত হয়েছে। এলাকাবাসীর অভিযোগ এই রাস্তা সারাইয়ের জন্য বিগত বাম আমলে এলাকার জনপ্রতিনিধিদের জানিয়েও কাজের কাজ কিছুই হয়নি। বর্তমান সময়েও এলাকার জনপ্রতিনিধিদের জানিয়ে আশ্বাস ছাড়া কিছুই মিলেনি। এলাকাবাসী জানান, রাস্তার জন্য জোলাইবাড়ি ব্লক আধিকারিককে জানিয়েও কাজের কাজ কিছুই হয়নি। অবশেষে হতাশাগ্রস্থ হয়ে এলাকাবাসী সংবাদমাধ্যমের দারস্তত হন। সংবাদমাধ্যমের সন্মুখিন হয়ে এলাকাবাসী উনাদের দাবির কথা তুলে ধরেন।


এলাকাবাসী জানান ,উনাদের দাবী পূরন নাা হলে আগামীদিনে জাতীয়সড়ক অবরোধে বসবেন। এখন দেখার বিষয় এলাকাবাসীর উন্নয়নে ব্লক আধিকারীক কি পদক্ষেপ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *