BRAKING NEWS

Trinamool Congress workers were attacked : অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদয়পুর সফরকালে আক্রান্ত হয়েছে তৃণমূল কংগ্রেসের কর্মী

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২ অগাস্ট।। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদয়পুর সফরকালে আক্রান্ত হয়েছে তৃণমূল কংগ্রেসের কর্মী। ঘটনাকে কেন্দ্র করে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে। এ ব্যাপারে রাধাকিশোর পুর থানায় মামলা দায়ের করা হয়েছে। আবারো দুষ্কৃতীর দ্বারা আক্রান্ত এক তৃণমূল কংগ্রেসের কর্মী।

ঘটনার বিবরণে জানা যায় সোমবার তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় মাতাবাড়িতে পূজা দিতে আসায় সেখানে দলীয় কর্মী হিসেবে মায়ের মন্দিরে আসেন অমরপুরের তৃণমূল কংগ্রেসের সদস্য বিট্টু দাস। মায়ের মন্দিরে পূজা দেবার পর তৃণমূল কংগ্রেস সাধারন সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আগরতলার উদ্দেশ্যে রওনা দেওয়ার পর ওই তৃণমূল কংগ্রেসের অমরপুরের কর্মী বিট্টু দাস এর উপর বিজেপি কর্মীরা চড়াও হয় মাতাবাড়ি দিঘির পাড়েে। গুরুতর আহত হয় তৃণমূল কংগ্রেসের কর্মী।

প্রাণের ভয়ে দৌড়ে গিয়ে পুলিশের কাছে আশ্রয় নেয় ওই তৃণমূলের কর্মী।আহত কর্মীর সাথে কথা বলতে গিয়ে জানা যায় ,বিট্টু দাস তৃণমূল কংগ্রেস করার অপরাধে বিজেপি দুষ্কৃতীরা তার ওপর চড়াও হয়। আহত কর্মী জানায় বিজেপি দুষ্কৃতীদের বিরুদ্ধে থানায় মামলা করা হবে।পরবর্তীতে পুলিশ আহত তৃণমূল কংগ্রেসের কর্মী বিট্টু দাসকে পূর্ণ নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে অমরপুর পৌঁছে দিয়ে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *