BRAKING NEWS

Dhalai District E-Chintan Session : আমবাসা টাউন হলে সোমবার ধলাই জেলা ই -চিন্তন সত্র এর কেন্দ্রীয় প্রশিক্ষণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২ অগাস্ট।। কেন্দ্রীয় সরকারের সাত বছরের কাজকর্ম এবং রাজ্য সরকারের বিগত সাড়ে তিন বছরের কাজকর্ম পর্যালোচনা করতে ধলাই জেলার আমবাসা টাউন হলে সোমবার ধলাই জেলা ই -চিন্তন সত্র এর কেন্দ্রীয় প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এনডিএ সরকারের সাত বছরের মৌলিক ও বৈচারিক উপলব্ধি বিষয়কে সামনে রেখে ভারতীয় জনতা পার্টি ধলাই জেলা ই -চিন্তন সত্র এর কেন্দ্রীয় প্রশিক্ষণ বিভাগ অনুষ্ঠিত হয় সোমবার আমবাসা টাউনহলে। এদিন ছিল এটি ষস্ঠ কেন্দ্রীয় প্রশিক্ষণ বিভাগের শেষ দিন। প্রথমে দলীয় পতাকা উত্তোলনের পর প্রদীপ প্রজ্বোলন এবং ভারতমাতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পনের মধ্য দিয়ে শুরু হয় প্রশিক্ষণ বিভাগের আলোচনা।

কেন্দ্রীয় প্রশিক্ষণ বিভাগের শেষ দিন উপস্থিত ছিলেন রাজ্যের খাদ্য ও যুব এবং ক্রীড়া দপ্তরের মন্ত্রী মনোজ কান্তি দেব, ধলাই জেলা সভাধিপতি রুবি গোপ ঘোষ , বিজেপি ত্রিপুরা প্রদেশ সাধারণ সম্পাদিকা অস্মিতা বণিক সহ অন্যান্য নেতৃবৃন্দ। এই প্রশিক্ষণ বিভাগে জেলার বিজেপির নেতৃত্ব গন অংশ নেন। মন্ত্রী মনোজ কান্তি দেব জানান কেন্দ্রীয় সরকারের সাত বছর পূর্তি ও রাজ্য সরকারের সাড়ে তিন বছর পূর্তি উপলক্ষে সরকারের বিভিন্ন কার্যকলাপ নিয়ে আলোচনা করা হয়।

পাশাপাশি সাংগঠনিক বিষয়ে এবং আগামী দিনে দল কিভাবে কার্যকলাপ অনুষ্ঠিত করবে এইসব বিষয় নিয়ে প্রশিক্ষণ শিবিরে আলোচনা করা হয়। পাশাপাশি মন্ত্রী মনোজ কান্তি দেবকে বর্তমানে রাজ্যের তৃণমূলের গতিবিধি নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান ত্রিপুরা রাজ্যে তৃণমূল ছিন্নমূল হয়ে যাবে। পশ্চিমবঙ্গের মানুষ তৃণমূলের প্রতি অসন্তুষ্ট। তৃণমূল কংগ্রেস ত্রিপুরা রাজ্যে কোন ভাবেই নিজেদের আধিপত্য বিস্তার করতে পারবে না বলে অভিমত ব্যক্ত করেন মন্ত্রী মনোজ কান্তি দেব।বিজেপির ধলাই জেলা ই -চিন্তন সত্র এর কেন্দ্রীয় প্রশিক্ষনকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা পরিলক্ষিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *