BRAKING NEWS

Commercial establishments in government place : স্বাস্থ্য কেন্দ্রের সরকারী জায়গায় বানিজ্যিক প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৪ জুলাই।। দক্ষিণ ত্রিপুরা জেলার বিলোনিয়ার ঋষ্যমুখে স্বাস্থ্য কেন্দ্রের সরকারী জায়গায় বানিজ্যিক প্রতিষ্ঠান গড়ে উঠেছে। তাতে স্থানীয় জনমনে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। ঋষ্যমুখ সামাজিক স্বাস্থ্য কেন্দ্রের জায়গায় বাণিজ্যিক প্রতিষ্ঠান গড়ে ওঠার ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় জনগণ। এ ব্যাপারে অভিযোগ জানানোর পরেও কোন পদক্ষেপ নেই । শেষ পর্যন্ত বাধ্য হয়ে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারকে আইনি নোটিশ পাঠালেন জনৈক নাগরিক ।

হরিপুরের নাগরিক আশিষ চৌধুরী জানান ; ঋষ্যমুখ সামাজিক স্বাস্থ্য কেন্দ্রের সরকারী জায়গার বাউন্ডারি ওয়ালের ভিতরে একটি ঔষধের দোকান দীর্ঘ বৎসর ধরে চলছে । গত ১৫ই মে জেলা স্বাস্থ্য আধিকারিককে তিনি একটি আরটিআই দেন । যার কোন সদুত্তর তিনি পান নি বলে জানান। জেলা স্বাস্থ্য আধিকারিক জবাবে জানান বিষয়টি ওনি ডেপুটি ড্রাগ কন্ট্রোলারকে জানিয়েছেন। অথচ এ বিষয়ে নিজেই পদক্ষেপ নিতে পারতেন ।আশিষ ভৌমিকের অভিযোগ দপ্তরের সাথে ঐ ঔষধ দোকানের কোন অবৈধ সম্পর্কের কারনে দপ্তর সব কিছু জেনেও কোন পদক্ষেপ নিচ্ছে না ।


ওনার দাবী দপ্তর হয় ঐ দোকানটি হাসপাতালের জায়গা থেকে অন্যত্র সরিয়ে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করুক। নতুবা বাকী বাইরের ঔষধ দোকান গুলিকে ভেতরে জায়গা দেওয়া হউক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *