BRAKING NEWS

বদরপুরে ব্রাউন সুগার সহ আটক রাজ্যের দুই যুবক

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৯ জুলাই।। শিলচর থেকে ব্রাউন সুগার নিয়ে রাজ্যে আসার পথে অসমের বদরপুরে ব্রাউন সুগার সহ আটক রাজ্যের দুই যুবক। তাদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা গ্রহণ করেছে পুলিশ। অসমের বদরপুরে ব্রাউন সুগার সহ আটক রাজ্যের দুই যুবক। রবিবার পাশ্ববর্তী রাজ্য অসমের করিমগঞ্জ জেলার বদরপুর থানাধীন লামাজুয়ার এলাকায় আটক করা হয় নেশাজাতীয় সামগ্রী ব্রাউন সুগার সহ রাজ্যের দুই যুবককে।

ধৃতরা হল শাকিল হোসেইন ও কাওসার উদ্দিন।উভয়ের বাড়ি উত্তর জেলায় বলে জানিয়েছে বদরপুর থানার পুলিশ।অসম পুলিশ সূত্রে জানা গেছে,শিলচর থেকে ছয়টি সাবানের বাক্সের ভিতরে ব্রাউনসুগার নিয়ে দুই যুবক যাত্রীবাহী গাড়ি করে রওয়ানা দেয় রাজ্যের উদ্দেশ্যে।শিলচর থেকে যাত্রীবাহী গাড়ি করে আসে বদরপুরঘাট আন্তঃরাজ‍্য চেকিং এলাকায়।

সেখান থেকে আরেকটি যাত্রীবাহী গাড়িতে ছয় বাক্স ব্রাউন সুগার নিয়ে রওয়ানা দেয় করিমগঞ্জের উদ্দেশ্যে। ঠিক তখন গোপন সূত্রে ব্রাউনসুগার পাচারের খবর পায় বদরপুর থানার পুলিশ।খবর পাওয়া মাত্র গাড়িটির পিছু ধাওয়া করে পুলিশ। ধাওয়া করে বদরপুর এলাকার লামাজুয়ারে গিয়ে গাড়ি থেকে ব্রাউনসুগার সহ তাদের আটক করতে সক্ষম হয় পুলিশ। বদরপুর থানায় ধৃত দুই যুবককে টানা জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে অসম পুলিশ। মঙ্গলবার ধৃতদের করিমগঞ্জ আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছে বদরপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *