BRAKING NEWS

Fire broke out : স্বাস্থ্য দপ্তরের প্রধান কার্যালয় অগ্নিকাণ্ডের ঘটনা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৯ জুলাই।। সোমবার গোর্খা বস্তিতে স্বাস্থ্য দপ্তরের প্রধান কার্যালয় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ড ঘটনা। তবে বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। সোমবার গোর্খা বস্তিতে স্বাস্থ্য দপ্তরের প্রধান কার্যালয়ে শর্ট সার্কিট হয় অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

ভাগ্যিস সেখানে কর্মরত বেসরকারি নিরাপত্তা রক্ষী বিষয়টি প্রত্যক্ষ করেন। যখন শর্টসার্কিট থেকে আগুন জ্বলতে শুরু করে তখনো সরকারের নিরাপত্তা রক্ষী দৌড়ে গিয়ে গ্গ্যাং ফেলে দেয়। খবর পাঠানো হয় দমকল বাহিনীকে। খবর পেয়ে দমকল বাহিনী এবং বিদ্যুৎ নিগমের কর্মীরা ঘটনাস্থলে ছুটে আসে। অবশ্য ততক্ষণে শর্টসার্কিটের আগুনে মিটার বক্স সহ কিছু জিনিসপত্র ক্ষতিগ্রস্ত হয়। তবে অফিসের কোনো নথিপত্র বা অন্যান্য সামগ্রী অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হয়নি। দমকল বাহিনী দ্রুত ছুটে এসে আগুন আয়ত্তে।

ফলে বড় ধরনের অগ্নিকান্ডের হাত থেকে রক্ষা পেয়েছে স্বাস্থ্য দপ্তরের প্রধান কার্যালয়।অফিসকর্মী সহ স্থানীয়রা জানিয়েছেন দিনের বেলা এ ঘটনা ঘটায় বড় ধরনের অগ্নিকান্ডের হাত থেকে রক্ষা মিলেছে। কোন কারণে রাতে এই শর্ট সার্কিট এর ঘটনা ঘটে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়ে যেতে পারত বলেও অনেকে অভিমত ব্যক্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *