BRAKING NEWS

Two women were injured : দুই পরিবারের শিশুদের মধ্যে খেলা নিয়ে বিবাদের জেরে হামলায় দুই মহিলা আহত

নিজস্ব প্রতিনিধি, বিশালগড়, ৯ জুন।। দুই প্রতিবেশী পরিবারের শিশুদের মধ্যে খেলাকে কেন্দ্র নিয়ে বাক-বিতণ্ডা জেরে হামলায় দুই মহিলা গুরুতরভাবে আহত হয়েছেন। আহতরা হলেন হাসিনা বেগম ও মাফিয়া খাতুন। তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে বিশালগড় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অবস্থা সঙ্কটজনক হয় সেখান থেকে তাদেরকে জিবি হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তারা জিবি হাসপাতালে চিকিৎসাধীন। আক্রান্তদের পরিবারের তরফ থেকে অভিযোগ করা হয়েছে প্রতিবেশী পরিবারের শিশুদের সঙ্গে তাদের পরিবারের শিশুদের খেলাকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। সেই বাকবিতণ্ডার জেরি তাদের ওপর সঙ্গবদ্ধ হামলা চালানো হয়।

সঙ্গবদ্ধ হামলায় তারা গুরুতর ভাবে আহত হয়েছেন। এ ব্যাপারে অভিযুক্তদের নাম থাম উল্লেখ করে বিশালগড় থানায় মামলা দায়ের করা হয়েছে। বিশালগড় থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এখনো পর্যন্ত অভিযুক্তদের গ্রেপ্তারের সংবাদ নেই। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। ফের যেকোনো সময় প্রতিশোধ স্পৃহায় অভ্যস্ত হয়ে হামলা হুজ্জোতি সংগঠিত হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। অভিযুক্তদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *