BRAKING NEWS

গবাদি পশু চুরি অভিযোগে আটক এক

শান্তিরবাজার, ১৪ জুলাই : উত্তর তাকমা পঞ্চায়েতের শচীন্দ্র পাড়ায় গরু চোর সন্দেহে এক যুবককে আটক করছে এলাকাবাসী। তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।দক্ষিণ ত্রিপুরা জেলার শান্তিরবাজার এর উত্তর তাকমা ছড়া এলাকায় চুরির ঘটনা দিনের পর দিন বেড়ে চলেছে।

ঘটনার বিবরনে জানা যায়, গত কাল রাত্রি বেলায় শান্তির বাজার মহকুমার অন্তর্গত উত্তর তাকমা পঞ্চায়েতের শচীন্দ্র পাড়ার বাসিন্দা কৃষ্ণ চন্দ্র নোয়াতিয়ার ২ টি গরু চুরি হয়। পরবর্তী সময় এলাকাবাসী ঐ এলাকায় সন্দেহ জনক অবস্থায় ঘোরাফেরা করতে থাকা এক যুবকে আটক করেন । যুবকে আটক করে তার কাছ থেকে কিছু সংখ্যক নেশাসামগ্রী উদ্ধার করা হয়। পরবর্তী সময় খবর দেওয়া হয় মনপাথর ফাঁড়িতে । ঘটনার খবর পেয়ে ফাঁড়ি কর্মরত আরক্ষা দপ্তরের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে যুবকটিকে আটক করে থানায় নিয়ে যায়।

অপরদিকে একই রাতে পতিছড়ি ড্রপগেইট বাজারে প্রদীপ পালের মুদি দোকানে চুরি সংগঠীত করলো নিশিকুটম্বের দল। দোকান মালিকের অভিযোগ রাত্রি বেলায় দোকানের ছাউনি কেটে দোকানে প্রবেশ করে চুরি সংগঠিত করছে নিশিকুটম্বের দল। বুধবার সকালবেলায় দোকানে গিয়ে ওজন মাপার ডিজিটাল পাল্লি খুঁজে পাচ্ছেন না দেখে সন্দেহ জাগে। দেখতে পান দোকানের উপরে টিনের ছাউনি ভগ্নদশায় রয়েছে। নিশিকুটম্বের দল দোকান থেকে কি কি জিনিষ নিয়েছে সঠিকভাবে বলতে পারছেনা দোকানের মালিক। তবে দোকানে থাকা ওজন মাপার ডিজিটাল পাল্লি, ৩ বান্ডেল সিগারেট ও কয়েক বান্ডেল বিড়ি নিয়ে পালিয়ে যায় নিশিকুটম্বুর দল। এ ব্যাপারে থানায় সুনির্দিষ্ট অভিযোগ দায়ের করা হয়েছে। এলাকায় রাত্রিকালীন পুলিশি টহল বাড়ানোর জন্য ব্যবসায়ী ও স্থানীয় জনগণ দাবি জানিয়েছেন। এখন দেখার বিষয় নিশিকুটম্বের দলকে আটক করতে কতটুকু সক্ষম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *