BRAKING NEWS

পঞ্চাশোর্ধ মহিলাকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টা

বিশালগড়, ৯ জুলাই : বিশালগড় থানাধীন গোকুলনগর রাস্তারমাথা এলাকায় সাতসকালে প্রাতঃভ্রমণ সেরে বাড়িতে ঢুকতেই কে বা কারা পঞ্চাশোর্ধ এক মহিলার উপর কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়। ঘটনাস্থলে অগ্নিদগ্ধ হয়ে গুরুতর জখম হয় পঞ্চাশোর্ধ মহিলা গীতা রানী দে।

অন্যান্য দিনের মতই সকাল-সকাল প্রাতঃভ্রমণে বের হন গোকুলনগর রাস্তারমাথা এলাকার গীতা রানী দে নামে পঞ্চাশোর্ধ এই মহিলা। প্রাতঃভ্রমণ সেরে যখন বাড়িতে এসে বাড়ির দরজা খুলেন তখন কালো কাপড় পরিহিত কেউ একজন এসে পেছন থেকে তার উপর কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ করেন অগ্নিদগ্ধ মধ্যবয়স্কা মহিলা। ঘটনার পর তার চিৎকারে ছুটে আসেন তার ছেলে সহ পরিবারের লোকজন ও আশপাশ এলাকার মানুষজন। তড়িঘড়ি আগুন নিভিয়ে তাকে নিয়ে যাওয়া হয় বিশালগড় মহকুমা হাসপাতালে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক জিবি হাসপাতাল রেফার করে দেন তাকে।

ঘটনার পরিপ্রেক্ষিতে শুক্রবার বিশালগড় থানায় মামলা দায়ের করা হয় বলে জানান অগ্নিদগ্ধা মহিলার ছেলে রাজেশ দে। দিন দুপুরে দুষ্কৃতী হামলা, ধর্ষণ, নারী নির্যাতনের মতো অপরাধ এ রাজ্যে এখন নিত্যদিনের ঘটনা। সে জায়গায় অবশ্য পুলিশের ভূমিকা ঠিক কি অবস্থানে রয়েছে তা জানা নেই কারোর। এখন দেখার নামধাম জানিয়ে থানায় মামলা করলেও পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে সক্ষম হয় কিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *