BRAKING NEWS

কেন্দ্র ভ্যাকসিন দিয়েছে, ভবিষতেও দেবে, কেজরিকে আক্রমণ জাভড়েকরের

নয়াদিল্লি, ২২ মে (হি.স.) : করোনা ভ্যাকসিন বন্টনকে কেন্দ্র করে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের অভিযোগকে খন্ডন করে আক্রমণ করলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা প্রকাশ জাভড়েকর। তিনি বলেন, মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল দিল্লির পরিস্থিতি নিয়ে প্রতিদিন রাজনীতি করছেন। 

প্রসঙ্গত,  ভ্যাকসিনের অভাবে রাজধানী দিল্লিতে বন্ধ হল ১৮ ঊর্ধ্বদের টিকাকরণ। এমতাবস্থায় ভ্যাকসিন চেয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। ভ্যাকসিন পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীকে লেখা চিঠিতে কেজরিওয়াল জানিয়েছেন, “১৮ ঊর্ধ্বদের জন্য টিকা শেষ হয়ে গিয়েছে, তাই শনিবার থেকে টিকাকরণ কেন্দ্র বন্ধ রাখতে হল আমাদের। প্রতি মাসে ৮০ লক্ষ টিকা প্রয়োজন দিল্লিতে, তবেই ৩ মাসের মধ্যে দিল্লির সকলকে টিকা দেওয়া সম্ভব।” প্রধানমন্ত্রীকে লেখা চিঠিতে কেজরিওয়াল আরও জানিয়েছেন, “মে মাসে মাত্র ১৬ লক্ষ ভ্যাকসিন পেয়েছে দিল্লি, আমাদের বলা হয়েছে জুন মাসে ৮ লক্ষ ভ্যাকসিন পাবো আমরা, এমন গতিতে চললে সকলকে টিকা দিতে দিতে ৩০ মাস লেগে যাবে।”

এই প্রসঙ্গে তিনি আরও বলেন, আগে দিল্লিতে ৫০ লক্ষ ভ্যাকসিন দেওয়া হয়েছে। এই ভ্যাকসিন গুলো দিল্লিকে কারা দিল বলে তিনি প্রশ্ন তুলেছেন। তিনি বলেন, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ডক্টর হর্ষবর্ধন একটি ব্লু ফিল্ম তৈরি করে দিয়েছেন, ১৮ ঊর্ধ্বদের  থেকে টিকাকরণ এবছর ডিসেম্বরের মধ্যে শেষ হবে। তিনি অভিযোগ করে বলেন, কেজরিওয়াল প্রথমে অক্সিজেন না থাকার জন্য আবেদন জানিয়েছিলেন। সেই মতন দিল্লিতে অক্সিজেন সরবরাহ করা হয়েছিল। এখন ভ্যাকসিন প্রয়োজন মতন সরবরাহ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *