BRAKING NEWS

স্লো ওভার রেটের জন্য ধোনিকে বড় অঙ্কের জরিমানা

মুম্বই, ১১ এপ্রিল (হি.স.) :  শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএলের প্রথম ম্যাচেই হেরে গিয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস । আর এই ম্যাচেই জরিমানার কবলে পড়তে হল তাঁকে। স্লো ওভার রেটের জন্য ধোনিকে বড় অঙ্কের জরিমানা করা হল। জরিমানা বাবদ তাঁকে ১২ লক্ষ টাকা দিতে হবে।

এ বার নির্দিষ্ট সময়ে ওভার শেষ করার নতুন নিয়ম জারি হয়েছে। সেই নিয়ম না মানলেই শাস্তির মুখে পড়তে হচ্ছে। শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ধোনির চেন্নাই সুপার কিংস ৭ উইকেটে হেরে যায়। প্রথম ম্যাচে এই হারটা নিঃসন্দেহে বড় ধাক্কা।

গত বছর চেন্নাই খারাপ ফল করেছিল। আইপিএলের ইতিহাসে প্রথম বার তারা প্লে অফে উঠতে পারেনি। ৭ নম্বরে শেষ করেছিল। এ বার তাই প্রত্যেকে আশা করেছিল, প্রথম ম্যাচ থেকেই ঘুরে দাঁড়াবে চেন্নাই। কিন্তু কোথায় কী! প্রথম ম্যাচেই মুখ থুবড়ে পড়ে তারা।

টসে জিতে দিল্লির অধিনায়ক ঋষভ পন্ত প্রথমে ব্যাট করতে পাঠায় চেন্নাইকে। ধোনির দল ১৮৮ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ৮ বল বাকি থাকতেই ৩ উইকেট হারিয়ে ১৯০ রান তুলে নেয় দিল্লি। শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ’র ওপেনিং জুটি চেন্নাই ভাঙতে ব্যর্থ হয়। যার খেসারত ম্যাচ হেরে দিতে হয় তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *