BRAKING NEWS

গুজরাটে নরেন্দ্র মোদীর কুশপুতুল দাহ করল কংগ্রেস

বেওরার , ৫ আগস্ট (হি.স):গুজরাটে কংগ্রেসের সর্বভারতীয় সহ-সভাপতি ও সাংসদ রাহুল গান্ধীর উপর হামলার প্রতিবাদে মধ্যপ্রদেশের বেওরার পিপল চৌমাথায় শনিবার সকালে প্রধানমান্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুতুল পোড়ালো কংগ্রেস। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে গত শুক্রবার গুজরাটের বানসকণ্ঠা জেলার ধানেরা শহরে বন্যাদুর্গ অঞ্চল পরিদশর্ন কালে কংগ্রেসের সর্বভারতীয় সহ-সভাপতির উপর হামলা বিজেপির ইশারাতেই করা হয়েছিল। এটা একটা নিন্দনীয় ঘটনা বলে তারা জানায় ।
মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা রামচন্দ্র দাঙ্গি নেতৃত্বে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়েছিল। আর সেই সমাবেশেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুতুল দাহ করে প্রতিবাদ জানায় কংগ্রেস ।এই বিক্ষোভ সমাবেশ বিজেপি বিরোধী স্লোগানও দেওয়া হয়। এই বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন পুরষোত্তম দাঙ্গি, চন্দ সিং সন্ধিয়া, ভরত বর্মা , রাহুল দাঙ্গিসহ অন্যান্য কংগ্রেস নেতারা ।
অন্যদিকে, গুজরাট পুলিশের তরফ থেকে জানানো হয়েছে যে রাহুল গান্ধীর উপর হামলায় যুক্ত থাকা মূল অভিযুক্ত যুব বিজেপির এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।এছাড়াও আরও দুইজনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছেন তারা। অন্যদিকে গুজরাটের মুখ্যমান্ত্রী বিজয় রুপানি জানিয়েছেন যে গুজরাট বন্যাকে রাহুল গান্ধীসহ অন্য কংগ্রেস নেতারা নিজেদের ছবি তোলার সুযোগ হিসেবে ব্যবহার করছেন।পাশাপাশি তিনি রাহুল গান্ধী উপর হওয়া হামলার প্রতিবাদও করেন ও এই ঘটনার তদন্তের জন্য গুজরাট পুলিশের এডিজিপি পদমর্যাদা সম্পন্ন অফিসারের নেতৃত্বে একটি তদন্ত কমিশনও গঠন করেন ।
উল্লেখ্য, কংগ্রসের সহসভাপতি রাহুল গান্ধীর গাড়িতে যখন হামলা চলানো হয় তখন তিনি ছিলেন না । তার এক দেহরক্ষী হামলায় আহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *