BRAKING NEWS

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার জমি মাফিয়া

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৩ অক্টোবর: পূর্ব আগরতলা থানার পুলিশ অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করল জমি মাফিয়া পরেশ ঘোষকে। ধৃত পরেশ ঘোষের বাড়ি রাজধানীর চন্দ্রপুর এলাকায়। পূর্ব আগরতলা থানার পুলিশ সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জমি মাফিয়া পরেশ ঘোষকে গ্রেপ্তার করে। পুলিশ রিমান্ডের আর্জি জানিয়ে পরেশ ঘোষকে আদালতে সোপর্দ করে পুলিশ। অপুরাণী সরকার নামে এক মহিলা থেকে ২ কোটি টাকা চাইলে সেই অভিযোগের ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

 বুধবার সদর মহকুমা পুলিশ আধিকারিক জানান, ২০ অক্টোবর অপুরানী সরকার রায় নামে এক মহিলা পূর্ব আগরতলা থানায় একটি মামলা দায়ের করেন। অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন চন্দ্রপুর ও খয়েরপুরের মাঝামাঝি স্থানে জাতীয় সড়কের পাশে ওনার নামে কিছু জায়গা রয়েছে। তিনি সেই জায়গা বিক্রয় করতে চাইলে ওনার কাছে জমি মাফিয়ারা দুই কোটি টাকা দাবি করেছে। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে পূর্ব আগরতলা থানায় সুনির্দিষ্ট ধারায় একটি মামলা রুজু করা হয়েছে। তারপর খোঁজখবর নিয়ে জমি মাফিয়া পরেশ ঘোষের নাম জানা যায়।

যথারীতি পরেশ ঘোষকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরও জানান পরেশ ঘোষকে পুলিশ রিমান্ডে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ চালিয়ে তার সাথে আর কে কে যুক্ত রয়েছে তাদের নাম জানা হবে। তারপর তাদেরকেও জালে তোলা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *