BRAKING NEWS

ভিকি হত্যাকাণ্ডে অভিযুক্তদের বাড়িতে তল্লাশি পুলিশের

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৭মে:
ভারতরত্ন সংঘের সম্পাদক দুর্গা প্রসন্ন দেব ওরফে ভিকি হত্যাকান্ডের ঘটনায় কোমর বেঁধে মাঠে নেমেছে রাজ্য পুলিশ। যদিও এই হত্যাকাণ্ডের মূল অভিযুক্তরা এখনো পুলিশের জালে ওঠেনি। তবুও তাদের গ্রেপ্তার করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

মঙ্গলবার বিশাল পুলিশবাহিনী এই হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্তদের বাড়িতে গিয়ে অভিযান চালিয়েছে। এদিন প্রদ্যুৎধর চৌধুরী, সুকান্ত গুপ্তর বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। এদিনের এই অভিযানে নেতৃত্বে ছিলেন  এসডিপিও, এছাড়াও উপস্থিত ছিলেন এনসিসি থানার ওসি সুব্রত বর্মন এবং এয়ারপোর্ট থানার ওসি অভিজিৎ মন্ডল। যদিও এদিনের তল্লাশি অভিযান সম্পর্কে পুলিশ মুখ খুলেনি।

এদিনের এই অভিযানে অভিযুক্তদের বাড়িঘরে তল্লাশি চালিয়ে বিভিন্ন নথি, ব্যাংক একাউন্ট, মোবাইল ফোন সহ যাবতীয় কিছু পুলিশ তল্লাশি করেছে। এই মামলায় কাউকেই রেহাই দেওয়া হবে না বলে জানিয়েছে পুলিশ। এদিকে পলাতক অভিযুক্তদের খুঁজে বের করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

এদিকে ভিকির হত্যা মামলায় অভিযুক্ত প্রদ্যুৎধর চৌধুরী এবং সুস্মিতা সরকারকে ৪ দিনের পুলিশ রিমান্ড শেষে আজ ফের আদালতে তোলা হয়েছে এবং তার সাথে কলকাতা থেকে গ্রেপ্তার করা অভিযুক্ত বীর চক্র ঘোষকেও আজ আদালতে তোলা হয়‌। দশ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালত সবকিছু দেখে প্রদ্যুৎধর চৌধুরী এবং সুস্মিতা সরকারকে তিন দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন এবং বীরচক্র ঘোষকে সাত দিনের পুলিশ রিমান্ডের আদেশ দেওয়া হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *