BRAKING NEWS

দুঃসাহসিক চুরিকাণ্ডে দুই অভিযুক্ত পুলিশের জালে

আগরতলা, ৩০ এপ্রিল : পানিসাগর থানার অন্তর্গত তিলথুই চৌধুরী টিলা এলাকায় দুঃসাহসিক চুরিকাণ্ডে জড়িত দুই অভিযুক্তকে জালে তুলতে সক্ষম হয়েছে পুলিশ।তাদের কাছ থেকে নগদ অর্থ সহ ধারালো অস্ত্র এবং স্বর্ণালংকার উদ্ধার করে পুলিশ।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, বিগত ২০ এপ্রিল দুঃসাহসিক ডাকাতি কান্ডের ঘটনার পরপরই আসল রহস্য উন্মোচনে তল্লাশি অভিযান জারি রাখে পানিসাগর থানার পুলিশ।ঘটে যাওয়া ডাকাতি কান্ডের পর থেকেই পানিসাগর থানার পুলিশ অভিযুক্তদের জালে তুলতে ডগ স্কোয়াড সহ আনুসাঙ্গিক প্রচেষ্টা জারি রাখে।পরিশেষে তিলথৈ বেতাঙ্গী এলাকার জনগন সহ পানিসাগর পুলিশের তৎপরতায় আজ সকালে জালে তুলতে সক্ষম হয় ডাকাতি কান্ডের মাস্টার মাইন্ড পূর্ব তিলথৈ গ্রাম পঞ্চায়েতের বেতাঙ্গী গ্রামের ছয় নং ওয়ার্ডের বাসিন্দা হান্নান উদ্দিন ওরফে মনাই কে।

ধৃত অভিযুক্তকে জোর জিজ্ঞাসাবাদ চালিয়ে ডাকাতি কান্ডে স্বর্ণালংকা ,নগদ ৫২০০ টাকা সহ ধারালো অস্ত্র বাজেয়াপ্ত করে পানিসাগর থানার পুলিশ।সাথে সাথে গ্রেফতার করা হয় অভিযুক্ত হান্নান এর সহযোগীকে। ধৃত হলেন, পাশ্ববর্তী রাজ্য আসামের পাথারকান্দি নারায়ন পুর দশ নং ওয়ার্ডের বাসিন্দা নাজিম উদ্দীনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *