BRAKING NEWS

মালবাহী রেল গাড়ি লাইনচ্যুত হওয়ার ফলে বাতিল হলো বেশ কিছু বহি:রাজ্যের স্পেশাল ট্রেন

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৫ এপ্রিল: এন এফ রেলওয়ের লামডিং ডিভিশনের আওতায় থাকা জাটিঙ্গা লামপুর এবং নিউ হারাঙ্গাজাও রাস্তায় একটি পণ্যবাহী রেলগাড়ি লাইন চতু হওয়ায় ক্ষতিগ্রস্ত হয়েছে লামডিং ডিভিশন। যার ফলে বেশকিছু যাত্রীবাহী ট্রেন বাতিল করা হয়েছে। তার মধ্যে রয়েছে আগরতলা গোহাটি স্পেশাল ট্রেন ০৫৬২৮, যেটি বৃহস্পতিবার আগরতলা থেকে ছাড়ার কথা ছিল। শুক্রবারের ১৫৬১৫ গোহাটি শিলচর এক্সপ্রেস ট্রেনটিও বাতিল হয়েছে। শুক্রবারের ০৫৬২৭ গোহাটি আগরতলা স্পেশাল বাতিল করা হয়েছে। এছাড়াও ১৩১৭৫ শিয়ালদা আগরতলা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস জেটি ২৭.৪.২৪ তারিখে যাত্রা শুরুর কথা ছিল সেটিকেও বাতিল করা হয়েছে। ১২৫১৯ এলটিটি আগরতলা এক্সপ্রেস যেটি যাত্রার কথা ছিল, সেটি বাতিল করা হয়েছে। এছাড়াও ১৪৬২০ ফিরোজপুর আগরতলা এক্সপ্রেস যদি ২৯.৪.২৪ যাত্রার কথা ছিল সেটিকে সম্পূর্ন বাতিল করা হয়েছে।

এছাড়াও এর ফলে আংশিক বাতিল হয়েছে বেশ কয়েকটি ট্রেন। যার মধ্যে রয়েছে হামসাফার এক্সপ্রেস ১২৫০৩, এটি লামডিং এ সাময়িক বাতিল করা হয়েছে। ১৫৬১১ রঙ্গিয়া শিলচর এক্সপ্রেস, এটিকেও লামডিং এ বাতিল করা হয়েছে। ১৫৬১৬ শিলচর গোহাটি এক্সপ্রেস আংশিক বাতিল হয়েছে। ১৫৬১৮ দুল্লাবচেরা গোহাটি এক্সপ্রেস বদরপুরে বাতিল করা হয়েছে। ১৪৬১৯ আগরতলা ফিরোজপুর এক্সপ্রেস বদরপুরে বাতিল করা হয়েছে। ১৩১৭৪ আগরতলা শিয়ালদা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস হিলারাতে বাতিল করা হয়েছে। ১২৫২০ আগরতলা এল টিটি এক্সপ্রেস দাম ছড়াতে বাতিল করা হয়েছে।

এদিকে বেশ কয়েকটি ট্রেনের সময় পুনর নির্ধারিত হয়েছে। ১২৫০৮ শিলচর ত্রীভেন্দ্রাম এক্সপ্রেস জেটি ২৫.৪.২৪ যাত্রার কথা ছিল ,তার সময় পুনঃনির্ধারিত করে ২৬.৪.২৪ সকাল ছয়টায় করা হয়েছে। ০৭০২৯ আগরতলা সেকেন্দ্রাবাদ স্পেশাল ট্রেনের সময় পুনর নির্ধারিত করে ২৬.৪.২৪ দুপুর তিনটে করা হয়েছে।
১৫৬১৬ শিলচর গোহাটি এক্সপ্রেসের সময়  পুননির্ধারিত করে ২৬.৪.২৪ সকাল দশটা করা হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *