BRAKING NEWS

আগুনে পুড়ে ছাই বসত ঘর

আগরতলা, ২৪ এপ্রিল : আগুনে পুড়ে ছাই হয়ে গেছে একটি বসত ঘর।গতকাল গভীর রাতে রামনগর ৪ নং রোড এলাকায় ভোলানাথ সাহার বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে। ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়েছে দমকলবাহিনী।দমকলবাহিনীর দীর্ঘ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। নাশকতার আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে প্রাথমিক ধারণা এলাকাবাসীর।তবে দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে আসার আগেই ঘরে থাকা একটি গ্যাস সিলিন্ডার ফেটে আগুন তীব্র আকার ধারণ করে বলে জানিয়েছেন জনৈক এলাকাবাসী।

জনৈক এলাকাবাসী জানিয়েছেন, গতকাল গভীর রাতে রামনগর ৪ নং রোড এলাকায় ভোলানাথ সাহার বসত ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে। তখন বাড়িতে কেউ ছিলেন না। স্হানীয় মানুষ তাঁর ঘরে আগুন লাগার দৃশ্য দেখতে পেয়ে সাথে সাথে দমকলবাহিনীকে খবর পাঠিয়েছে।কিন্তু দমকলের ইঞ্জিন ঘটনাস্থলে আসার আগেই ঘরে থাকা একটি গ্যাস সিলিন্ডার ফেটে আগুন তীব্র আকার ধারণ করে বলে জানিয়েছেন তিনি।দমকলবাহিনীর দীর্ঘ প্রচেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি আরও জানিয়েছেন,অগ্নিকাণ্ডে ওই ভোলানাথ সাহার ঘরে থাকা জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। মেয়ের বিয়ের জন্য ঘরে রাখা ছিল টাকা সহ স্বর্ণালংকার সমস্ত জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *