BRAKING NEWS

গণতন্ত্রে বিরোধীদের স্থান অত্যন্ত গুরত্বপূর্ণ, তাই ত্রিপুরায় কংগ্রেসের অস্তিত্ব রক্ষার্থে নিজেদেরই লড়াই করতে হবে : প্রদ্যোত

আগরতলা, ২৪ এপ্রিল : গণতন্ত্রে বিরোধীদের স্থান অত্যন্ত গুরত্বপূর্ণ। তাই ত্রিপুরায় কংগ্রেসের অস্তিত্ব রক্ষার্থে নিজেদেরই লড়াই করতে হবে। আজ রাজবাড়ীতে সাংবাদিক সম্মেলন করে কংগ্রেস নেতৃত্বদের পরামর্শ দিলেন তিপরা মথার প্রাক্তন সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মণ। সাথে তিনি আক্ষেপের সুরে বলেন, বামগ্রেসের এই জোট কংগ্রেসকে দুর্বল করে দেবে।

এদিন শ্রী দেববর্মণ সিপিএমের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন।তাঁর কথায়, ত্রিপুরায় সিপিএমের সাথে তাঁর লড়াই। পাশাপাশি পূর্ব ত্রিপুরা আসনে সিপিএমের সাথে লড়াই। আজও কংগ্রেসের প্রতি মনে ভালোবাসা রয়েছে।তাই নির্বাচনী প্রচারে গিয়ে কংগ্রেস নেতৃত্বদের কোনো মন্তব্য করে নি বলে, দাবি করেন তিনি।

এদিন তিনি সাংবাদিক সম্মেলনে কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মণের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।তাঁর দাবি, চাপে পরে ত্রিপুরায় কংগ্রেস সিপিএমের জোট হয়েছে।কিন্তু কেরলে সিপিএম ও কংগ্রেস একে অপরের বিরুদ্ধে লড়াই করছে। তিনি বলেন, ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার কখনো কংগ্রেসের হাত চিহ্নে প্রার্থীকে ভোট দেন নি। তিনি নোটাতে ভোট দিয়েছেন। অবশ্য তিনি জনগণের সম্মুখে এসে স্বীকার করবেন না।

সাথে তিনি যোগ করেন, রাজ্যবাসী ২৫ বছর সিপিএমের শাসন দেখেছেন। জনগণ জানেন সিপিএম ক্ষমতায় আসলে কি হতে পারে। গণতন্ত্রে বিরোধীদের স্থান অত্যন্ত গুরত্বপূর্ণ। ত্রিপুরার কংগ্রেসের অস্তিত্ব বাঁচাতে নিজেদের লড়াই করতে হবে বলে কংগ্রেস নেতৃত্বদের পরামর্শ দিয়েছেন। বামগ্রেসের এই জোট কংগ্রেসকে দুর্বল করে দেবে বলে আক্ষেপের সুরে বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *