BRAKING NEWS

নির্বাচনকে কেন্দ্র করে ধর্ম্নগর সফরে কংগ্রেস বিধায়ক

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ১৯ এপ্রিল: আগামী ২৬এপ্রিল পূর্ব ত্রিপুরা আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ১৯ এপ্রিল পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে ভোট গ্রহণ পর্ব  সম্পন্ন হয়েছে। এবার পূর্ব ত্রিপুরা সংরক্ষিত আসনের ভোটের দিকে নজর সকলের। পূর্ব ত্রিপুরা সংরক্ষিত আসনে ভোট প্রচার শুরু করেছেন সবকটি রাজনৈতিক দলের নেতারা। পূর্ব ত্রিপুরা উপজাতি সংরক্ষিত আসনে ভোট প্রচারে শুক্রবার ধর্মনগরে আসেন কংগ্রেস দলের প্রাক্তন সভাপতি তথা বর্তমান বিধায়ক বীরজিৎ সিনহা।

নির্বাচনে প্রচারে এসে তিনি জেলা কংগ্রেস ভবনে কংগ্রেস নেতৃবৃন্দকে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন। তিনি জানান দেশে একটা বিরাট পরিবর্তন হতে চলেছে। ইন্ডিয়া জোটের নিয়ন্ত্রণাধীন সরকার কেন্দ্রে গঠন হবে বলে তিনি আশাবাদী। আর ইন্ডিয়া জোটের সরকার গঠন হলে শিক্ষিত বেকার যুবক-যুবতীদের যতদিন পর্যন্ত চাকরি পাচ্ছে না ততদিন পর্যন্ত ৮৫০০ টাকা করে প্রতি মাসে ভাতা দেওয়া হবে। প্রতি মহিলাকে বাৎসরিক এক লক্ষ টাকা করে ভাতা দেওয়ার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

কংগ্রেস সরকার যে এম জি রেগার কাজ চালু করেছিল বিজেপি সরকার বিভিন্ন কৌশলে তা বন্ধ করে দেওয়ার উপক্রম বানিয়েছে। বিরজিৎ সিনহা বলেন, দেশে কংগ্রেস শাসিত সরকার প্রতিষ্ঠিত হলে এম জি রেগার কর্মীদের দৈনিক হাজিরা ৪০০ টাকা করা হবে। কৃষকদের ঋণ মুকুব করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। জোটের প্রার্থী হিসেবে বামফ্রন্টের রাজেন্দ্র রিয়াং কে জয়ী করার আহ্বান জানান তিনি এদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *