BRAKING NEWS

স্নান করতে গিয়ে ছড়ার জলে তলিয়ে গেল এক নাবালিকা

নিজস্ব প্রতিনিধি, কৈলাসহর, ১৯ এপ্রিল: ছয় বছরের নাবালিকা কন্যার জলে ডুবে মৃত্যুর ঘটনায় কৈলাসহরের ভগবান নগর ডলুছড়া এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।
বহু খোঁজাখুঁজির পর উদ্ধার হল কৈলাসহর ভগবাননগর ডলুছড়া নামে একটি ছড়ার জলে মধ্যে তলিয়ে যাওয়া ১৬ বছরের এক নাবালিকা কন্যার মৃতদেহ।

ঘটনার বিবরণে জানা যায়, বৃহস্পতিবার বিকেল বেলা ওই এলাকার বাসিন্দা বিনোদ দাস চৌধুরীর ১৬ বছরের নাবালিকা কন্যা। সেই ছড়ারজলে স্নান করতে এসেছিল। সে ছড়াটির মধ্যে ঝাঁপ দিয়ে দেয় এবং সে ছড়ার জলের মধ্যে তলিয়ে যায়। ঘটনাটি প্রত্যক্ষ করতে পেরে স্থানীয়রা তাকে উদ্ধার করার  জন্য চেষ্টা করে। তখন ঘটনাস্থলে এসে জড়ো হয় এলাকাবাসীরা। খবর পাঠানো হয় কৈলাসহর অগ্নি নির্বাপক দপ্তরে। অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা গিয়ে উদ্ধার কাজ শুরু করে কিন্তু রাত্রি হয়ে গেলেও সেই নাবালিকাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

পরবর্তী সময় ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় কৈলাসহরের মহকুমা শাসক প্রদীপ সরকার, ডিসিএম মতি রঞ্জন দেববর্মা, কৈলাসহর পুরপরিষদের ডেপুটি ম্যাজিস্ট্রেট বিশ্বজিৎ দাস, কৈলাসহর মহকুমা পুলিশ আধিকারিক জয়ন্ত কর্মকারের নেতৃত্বে বিশাল পুলিশ ও টিএসার বাহিনী। পাশাপাশি সিভিল ডিফেন্স ভলান্টিয়াররা গিয়ে তল্লাশি শুরু করে।

বৃহস্পতিবার গভীর রাতে স্থানীয়দের সহযোগিতায় ওরা সেই নাবালিকার মৃতদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

পরবর্তী সময় ওই নাবালিকার মৃতদেহ ময়নাতদন্ত করার জন্য কৈলাসহর ঊনকোটি জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। শুক্রবার দুপুরবেলা কৈলাসহর ঊনকোটি জেলা হাসপাতালে কৈলাসহর মহিলা থানার পুলিশের উপস্থিতিতে ওই নাবালিকার মৃতদেহ ময়নাতদন্ত করার পর তার পরিবারের লোকেদের হাতে তুলে দেওয়া হয়। স্থানীয়দের কাছ থেকে আরও জানা যায় যে প্রতিদিন উক্ত ছড়াটির মধ্যে স্নান করতে আসতো সেই নাবালিকা। গতকালও ওই নাবালিকা সেই ছড়ার মধ্যে স্নান করতে আসে । সেখানেই ঘটে সেই দুর্ঘটনা।  ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *