BRAKING NEWS

রক্তে শর্করার মাত্রা বাড়াতে জেলে ইচ্ছাকৃতভাবে আম, মিষ্টি খাচ্ছেন কেজরিওয়াল : ইডি

নয়াদিল্লি, ১৮ এপ্রিল (হি.স.): রক্তে শর্করার মাত্রা বাড়াতে জেলে ইচ্ছাকৃতভাবে আম, মিষ্টি খাচ্ছেন অরবিন্দ কেজরিওয়াল। জামিন পাওয়ার বন্দোবস্ত করছেন। বৃহস্পতিবার আদালতে এমনটাই জানাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বৃহস্পতিবার দিল্লির আদালতে বলেছে, “রক্তে শর্করার মাত্রার ওঠানামার কারণ দেখিয়ে জামিনের আবেদন করতে চান কেজরিওয়াল।

উল্লেখ্য, আবগারি দুর্নীতি মামলায় কেজরিওয়াল এখন তিহার জেলে বন্দি। এর আগে কেজরিওয়ালের পক্ষ থেকে আবেদন জানানো হয়, ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে তিনি যেন নিয়মিত ডাক্তারের সঙ্গে পরামর্শ করতে পারেন। যদিও, সেই আবেদন বৃহস্পতিবার প্রত্যাহার করে নিয়েছেন কেজরিওয়ালের আইনজীবী। ইডি তখন জানায়, তাঁরা শারীরিক কারণ দেখিয়ে জামিনের আবেদন করতে চান। এ বিষয়ে শুননি হবে শুক্রবার দুপুর দু’টো নাগাদ।

অরবিন্দ কেজরিওয়ালের আইনজীবী বিবেক জৈন বলেছেন, “এটি ইডি-র দ্বারা তৈরি একটি সমস্যা, যাতে বাড়ির রান্না করা খাবারও বন্ধ করা উচিত। এটি তাঁর স্বাস্থ্যের জন্য চিন্তাজনক। তিনি যা কিছু করছেন তা ডাক্তারের নির্দেশিত ডায়েট অনুযায়ী। বিষয়টি বিচারাধীন, আমরা কিছু বলতে চাই না।” অন্যদিকে, ইডি-র বিশেষ কৌঁসুলি জোহেব হোসেন বলেন, “আদালতের সামনে ডায়েট চার্ট রাখা হয়েছে। ডায়েট চার্টে আম এবং মিষ্টি ছিল, আমরা তা আদালতের সামনে রেখেছি। তিনি বিশেষ করে মিষ্টি খাবার খাচ্ছিলেন যা কোনও ডায়াবেটিস রোগীর জন্য অনুমোদিত নয়। বিষয়টি আদালতে বিচারাধীন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *