BRAKING NEWS

জনগণের আশীর্বাদ পেলে ত্রিপুরার দুইটি লোকসভা আসনে ইন্ডি জোটের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করবেন : সুদীপ

আগরতলা, ১৭ এপ্রিল : জনগণের আশীর্বাদ পেলে ত্রিপুরার দুইটি লোকসভা আসনে ইন্ডি জোটের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করবেন।আজ কংগ্রেস ভবনে সাংবাদিক সম্মেলনে আশা ব্যক্ত করলেন বিধায়ক সুদীপ রায় বর্মন।

এদিন শ্রী বর্মন অভিযোগ, আজ স্বামী বিবেকানন্দ ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভায় অংশগ্রহণ করতে জনগণকে বাধ্য করা হচ্ছে। কিন্তু গতকাল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদিকা প্রিয়াঙ্কা গান্ধীর নির্বাচনী রোড শোতে অংশগ্রহন করতে জনগণকে বাধ্য করা হয়নি।

এদিন তিনি আরও বলেন, কৃষকদের অধিক মুনাফা, জিনিস মূল্য হ্রাস, মহিলাদের সুরক্ষা, বেকারদের কর্মসংস্থানের নিয়ে বিজেপির নির্বাচনী ইস্তেহারে উল্লেখ নেই। কিন্তু কংগ্রেসের নির্বাচনী ইস্তেহারে সার্বিক বিষয়কে প্রাধান্য দেওয়া হয়েছে।

তাঁর কথায়, গত ১০ বছরে নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন সরকার জনকল্যাণে কোনও কাজ করে নি। বরং কংগ্রেসের আমলে জনকল্যাণমুখী প্রকল্পগুলির নাম পাল্টিয়েছে বিজেপি সরকার। এদিন তিনি জনগণের কাছে আবেদন করেছেন ভয় ভীতি উপেক্ষা করে ভোটাধিকার প্রয়োগ করুন। জনগণের আশীর্বাদ পেলে ত্রিপুরার দুইটি লোকসভা আসনে ইন্ডি জোটের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করবেন বলে আশা ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *